• গায়ে ধুম জ্বর নিয়েও ভোটপ্রচার সায়নীর, তীব্র দাবদাহে কোন ?টনিকে? চাঙ্গা রাখছেন নিজেকে?
    প্রতিদিন | ২২ এপ্রিল ২০২৪
  • সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একে ভ্যাপসা গরমে হাল বেহাল। তাপমাত্রার পারদ কমার নাম নেই! উপরন্তু ?গোদের উপর বিষফোঁড়া?র মতো, ধুম জ্বর। আর সেই শরীর নিয়েই ছুটে বেড়াচ্ছেন সায়নী ঘোষ(Saayoni Ghosh)। জ্বর বলে কি আর ভোটপ্রচার থামালে চলে? কড়া রোদেও খাওয়া-নাওয়া ভুলে যাদবপুর লোকসভা কেন্দ্রের মাটি কামড়ে পড়ে রয়েছেন সায়নী ঘোষ। এপ্রান্ত থেকে ওপ্রান্ত ছুটছেন। নিত্যদিন তাঁর প্রচারেও নিত্যনতুন চমক! কখনও রঙিন রোড শোয়ে তাক লাগাচ্ছেন, আবার কখনও জনসভায় বক্তব্য রাখছেন। এককথায়, প্রতিদ্বন্দ্বী দুই প্রার্থীর সঙ্গে প্রচারের ময়দানে টেক্কা দিয়ে লড়ছেন।

    বিগত দিন কয়েক ধরেই সায়নীর শরীরটা ভালো যাচ্ছে না। গায়ে ধুম জ্বর। এই অবস্থাতেই নিত্যদিন প্রচারপর্ব সারছেন তৃণমূলের তারকাপ্রার্থী। সম্প্রতি এক সংবাদমাধ্যমের কাছে তিনি জানিয়েছেন, আপাতত জ্বরের সঙ্গে যুদ্ধ চালাচ্ছেন। সায়নী বলছেন, ?জ্বরকে বলেছি ৪ জুনের পর আয়। আর কটা দিন অপেক্ষা কর? কিন্তু এই গরমের সঙ্গে কীভাবে মোকাবিলা করছেন জ্বর গায়ে সায়নী ঘোষ?

    যাদবপুরের তৃণমূল প্রার্থীর জানালেন, সবসময়ে সঙ্গে ওআরএস রাখছেন। প্রচারে গেলেই ব্যাগে থাকছে ওআরএস জলের বোতল, সানস্ক্রিন, টুপি। কিন্তু পরার সুযোগ আর পাচ্ছেন না তিনি। কারণ যে এলাকাতেই ভোট প্রচারের জন্য যাচ্ছেন, সেখানেই ওড়না, টুপি খুলে তারকা প্রার্থীর মুখ দেখার অনুরোধ করছেন সকলে। আর প্রচারের ময়দানে অনুরাগীদের আবদার রাখতে সেটাই করতে হচ্ছে সায়নী ঘোষকে। অন্যদিকে, সায়নীর মন্তব্য, এই লোকসভা ভোটে লাল রঙে গেরুয়া মিশে গিয়েছে। তবে তৃণমূলের ভোট তৃণমূলেই থাকছে।
  • Link to this news (প্রতিদিন)