• ৮৮ হাজার, তপনে প্রচারে গিয়ে জয়ের ব্যবধান বলে দিলেন বিপ্লব
    বর্তমান | ২৩ এপ্রিল ২০২৪
  • মেহেবুব হোসেন সরকার, তপন: এতদিন বলতেন, জিতবেন। এবার বালুরঘাট আসনে তৃণমূলের জয়ের ব্যবধানও বলে দিলেন বিপ্লব মিত্র। সোমবার তপনে প্রচারে গিয়ে তাঁর মন্তব্য, আজকের দিনে বালুরঘাট আসনে ৮৮ হাজার ভোটে এগিয়ে রয়েছে তৃণমূল। 

    এদিন মুলত তপন ব্লকের গুড়াইল এবং লস্করহাটে নির্বাচনী প্রচার করেন তৃণমূল প্রার্থী। তীব্র দাবদাহ উপেক্ষা করেই এলাকায় জনসংযোগ করেন বিপ্লব।  ভোটের তিনদিন আগে কার্যত ঝড় তোলার মুডে ছিলেন তিনি।

    এদিন গুড়াইলে শেষ দুই নির্বাচনের ফলাফলের অঙ্ক কষে বিপ্লব বলে দেন, গত পুরসভা এবং ২০২১ বিধানসভা নির্বাচনের হিসেবে আমরা দেখতে পাচ্ছি, এই মুহূর্তে বালুরঘাট আসনে আমরা এগিয়ে আছি প্রায় ৮৮ হাজার ভোটে।

    বিপ্লব এদিন তৃণমূল সরকারের বিভিন্ন উন্নয়নমূলক প্রকল্পের কথাই প্রচারে বেশি করে উল্লেখ করেছেন। একই সঙ্গে কটাক্ষ করেছেন রাজ্য বিজেপির সভাপতি তথা বিজেপি প্রার্থী সুকান্ত মজুমদারকে।

    বিপ্লবের কথায়, গত পাঁচ বছরে কোনও উন্নয়নই করেননি সুকান্ত। বুনিয়াদপুরে রেলের ওয়াগন ফ্যাক্টরি প্রকল্প বন্ধ হওয়া থেকে শুরু করে হিলি-বালুরঘাট রেল সম্প্রসারণ নিয়েও সুকান্তকে কটাক্ষ করেন বিপ্লব।

    লোকসভা নির্বাচনে তপনে লিড পেয়েছিল বিজেপি। বিধানসভা নির্বাচনেও তপন হাতছাড়া হয় তৃণমূলের। এবার ভোট ঘরে ফিরিয়ে বিজেপিকে ধাক্কা দিতে মরিয়া রাজ্যের শাসকদল।

    রাজ্য সরকারের লক্ষ্মীর ভাণ্ডার,কন্যাশ্রী, রূপশ্রী থেকে শুরু করে বিভিন্ন উন্নয়নমূলক প্রকল্পের কথা তপনের প্রচার তুলে ধরেন বিপ্লব। 

    এবারের নির্বাচনে বালুরঘাট লোকসভা কেন্দ্রে বাড়তি নজর রয়েছে তৃণমূল ও বিজেপির। ইতিমধ্যে চারটি সভা করেছেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ থেকে শুরু করে মিঠুন চক্রবর্তী ও অন্য সেলিব্রিটিদের নিয়ে এসে নির্বাচনী সভা করেছে বিজেপি।
  • Link to this news (বর্তমান)