• ‘আপনারা প্লিজ ভদ্র হবেন?’, জয়া বচ্চনের ঢঙে রেগে কাঁই শাহিদ, লাগালেন ধমক
    হিন্দুস্তান টাইমস | ২৩ এপ্রিল ২০২৪
  • সোমবার বউ মীরা রাজপুতকে নিয়ে মায়ানগরী মুম্বইয়ের রাস্তায় পা রেখেছিলেন শাহিদ কাপুর। আর তারপরই অভিনেতাকে পড়তে হয় বেশ অপ্রীতিকর অবস্থাতে। শেষ সিনেমা তেরি বাতোঁ মে আইসা উলঝা জিয়া'-র সাফল্যের পর বেরিয়েছিলেন রোম্যান্টিক ডিনার ডেট উপভোগ করতে। তবে রেস্তোরাঁ থেকে বেরোলেই এই দম্পতিকে ছেঁকে ধরেছিলেন পাপারাজ্জিরা। আর তাতেই দেখা গেল মেজাজ হারালেন শাহিদ।

    দেখা গেল মেজাজ হারিয়ে ফেললেন অভিনেতা। বেশ চিৎকার করে বলে উঠলেন, ‘আপনারা একটু ভদ্র হবেন প্লিজ? দয়া করে বন্ধ করুন।’

    এদিন ডিনার ডেটের জন্য কালো টি-শার্ট আর জিন্স পরে এসেছিলেন শাহিদ। বরের সঙ্গে রং মিলান্তি করেই পোশাক ছিল মীরার। নেটপাড়ায় ভাইরাল হয়েছে ভিডিয়োখানা। একজন লিখেছেন, ‘জয়া বচ্চনের রোগ লেগেছে’। অপরজন লিখলেন, ‘অভিনেতারা ভুলে যায়, এই পাপারাজ্জিদের কারণেই তাঁরা মানুষের সামনে পৌঁছয়। সিনেমা মুক্তির আগে এদেরকে বাবা-সোনা করে।’ তৃতীয়জন লিখলেন, ‘কদিনের মধ্যেই শাহিদ বাস্তবেও কবীর সিং-এর মতো হয়ে যাবে’।

    দেখুন সেই ভিডিয়ো-

    একেবারে সম্বন্ধ করেই দিল্লির মেয়ে মীরাকে বিয়ে করেছিলেন শাহিদ। দুজনের বয়সের তফাত ছিল ১৩ বছরের বেশি। ফিল্ম লাইন থেকে নিজেকে দূরে রাখেন মীরা। তবে বরকে নিয়ে নানান মুহূর্ত ইনস্টাগ্রামে শেয়ার করতে ভোলেন না তিনি। এই যেমন কদিন আগেই ভাইরাল হয়েছিল শাহিদের একটি ট্যুরের খুঁটিনাটি। দেখা গিয়েছিল ২৩ এপ্রিল থেকে ১৬ মে অবধি শাহিদ ছুটে বেড়াবেন অস্ট্রেলিয়া থেকে আমেরিকা। সেই ভ্রমণে কোন হোটেলে থাকবেন, কোন বিমানে যাবেন, কত খরচ পড়বে সবটা উল্লেখ করা হয়েছে সেই তালিকায়। ফাঁস হওয়া ইমেলটিতে দাবি করা হয়েছিল যে বিভিন্ন দেশে সমস্ত বুকিং-এর যত্ন নেবে শাহিদের 'একজন বন্ধু'।

    তাতেই প্রতিক্রিয়া আসে মীরার ইনস্টা স্টোরিতে। রবিবার তিনি লেখেন, ‘যখন ইন্টারনেট আপনার চেয়ে আপনার স্বামীর ভ্রমণ পরিকল্পনা সম্পর্কে বেশি যত্নশীল।’ এরপর যোগ করেন, ‘এই বন্ধুর সঙ্গে কবে আমাকে দেখা করাচ্ছ?’
  • Link to this news (হিন্দুস্তান টাইমস)