• জ্যাংড়া-গৌরাঙ্গনগর নয়া ব্রিজে যানজট, প্রবল ক্ষোভ এলাকায়
    বর্তমান | ২৩ এপ্রিল ২০২৪
  • সংবাদদাতা, রাজারহাট: গৌরাঙ্গনগর নতুন ব্রিজের উপর যানজটে নিত্য ভোগান্তি। অভিযোগ, বেআইনি অটো-টোটো জন্য ব্রিজটিতে যান চলাচল ব্যাহত হচ্ছে। ভুক্তভোগীদের বক্তব্য, পরিস্থিতি সবথেকে বেশি খারাপ হয় সকালের দিকে অফিস টাইমে। ও সন্ধ্যার পর। এই সময় ট্রাফিক আইন উপেক্ষা করে চালকদের দৌরাত্ম্য শুরু হয়। অটো, টোটো সহ বাইক, ছোট চারচাকা গাড়ি নিয়ম ভেঙে যাতায়াত করে। এর ফলে ব্রিজের দু’পাশে গাড়ির লম্বা লাইন পড়ে যায়। নিত্য ভোগান্তির শিকার হতে হচ্ছে গৌরাঙ্গনগর, যাত্রাগাছি, শুলংগুড়ি সহ জ্যাংড়ার বিস্তীর্ণ অঞ্চলের হাজার হাজার বাসিন্দাকে।

    অভিজাত নিউটাউন লাগোয়া জ্যাংড়া হাতিয়াড়া (দুই) গ্রাম পঞ্চায়েত। তার মধ্যে রয়েছে কেষ্টপুর-বাগজোলা খালের উপর থাকা নতুন ব্রিজটি। এর একপ্রান্তে জ্যাংড়া পঞ্চায়েতের বিস্তীর্ণ এলাকা। অন্য প্রান্তে আধুনিক নিউটাউন। কংক্রিটের ব্রিজ দিয়ে দু’দিকের বাসিন্দারা স্কুল, কলেজ, অফিস, বাজার-ঘাট সহ অন্যান্য প্রয়োজনে যাতায়াত করেন। এই এলাকার মানুষের কাছে ব্রিজটির গুরুত্ব রয়েছে। এই গুরুত্বপূর্ণই ব্রিজেই রোজ যানজট। ভোগান্তি। তিতিবিরক্ত হয়ে বাসিন্দারা দুর্ভোগের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে পুলিসের গাফিলতির দিকে আঙুল তুলেছেন। তাঁদের বক্তব্য, যানজটের বিষয়টি নিউটাউন থানার পুলিস ও ট্রাফিক পুলিসের নজরে আনা হয়েছে বহুবার। কিন্তু কোনও লাভ হয়নি। 

    যদিও নিউটাউন থানার পুলিস জানিয়েছে, যানজটের খবর সামনে আসতেই, ট্রাফিক পুলিসের নজরদারি বাড়ানো হয়েছে। যান নিয়ন্ত্রণে সারাক্ষণ মোতায়েন থাকছেন 

    কর্মীরা।  নিজস্ব চিত্র
  • Link to this news (বর্তমান)