• কলকাতায় আরও ৪ জনের সঙ্গে সাক্ষাৎ রাজারামের, অভিষেকের বাড়ি রেইকিকাণ্ডে চাঞ্চল্যকর তথ্য
    এই সময় | ২৪ এপ্রিল ২০২৪
  • তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক তথা ডায়মন্ড হারবারের সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বাড়ি ও অফিস রেইকি করার অভিযোগে ধৃত রাজারাম রেগেকে লাগাতার জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। জিজ্ঞাসাবাদে রাজারাম খুব বেশি কথা না বললেও, এখনও পর্যন্ত তদন্তকারীদের কাছে যা যা উঠে আসছে তা যথেষ্টই চাঞ্চল্যকর।পুলিশ সূত্রে খবর, ১৯ তারিখ অভিষেক বন্দ্যোপাধ্যায় ও ২০ তারিখ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের পিএ-কে ফোন করেন রাজারাম রেগে। মেসেজও করা হয়। 'মুম্বই থেকে এসেছি, দেখা করতে চাই', বলে ফোন করেন রাজারাম। নিজের নম্বর থেকে একবার ফোন করেন তিনি। রাজারাম আগে এসেছে কি না খতিয়ে দেখা হচ্ছে শেষ। পুলিশ সূত্রে আরও জানা গিয়েছে, খুব কম কথা বলছেন রাজারাম। বারেবারে বক্তব্য বদল করছেন এবং বিভ্রান্ত করছেন। পুলিশ সূত্রে খবর, রাজারামের দাবি, তিনি কোনও কারণ ছাড়াই এসেছিলেন। তবে কলকাতায় আরও কয়েকদিন থাকার কথা থাকলেও হটাৎ করেই চলে যান রাজারাম। আর সেই বিষয়েই আরও বেশি করে সন্দেহ দানা বাঁধছে পুলিশের। কলকাতায় ৪ জনের সঙ্গে দেখা করেন রাজারাম। তাঁদের ডাকার কাজ শুরু করেছে লালবাজার।

    তদন্তকারী আধিকারিকেরা আরও জানতে পেরেছেন, ৪ থেকে ৫ দিন আগে হোটেল বুকিং করেন রাজারাম রেগে। আরও কয়েকদিন থাকার কথা ছিল তাঁর। কিন্তু হঠাৎ করেই চলে যান তিনি। সেক্ষেত্রে বিমানবন্দর থেকে হোটেল পর্যন্ত আসা অ্যাপ ক্যাবের সঙ্গেও কথা বলেছে লালবাজার। এছাড়া অন্যান্য দিকগুলিও খতিয়ে দেখা হচ্ছে।

    গত সোমবার, এই বিষয়টি প্রথম সামনে আনে কলকাতা পুলিশ। অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বাড়ি ও অফিস রেইকি করার অভিযোগে মুম্বই থেকে রাজারাম রেগেকে গ্রেফতার করা হয়েছে বলে জানান কলকাতার অতিরিক্ত পুলিশ কমিশনার মুরুলীধর শর্মা। পুলিশ জানায়, গত ১৮ এপ্রিল কলকাতায় আসেন রাজারাম। মুম্বই থেকে এসে কলকাতার একটি হোটেলে ঘর ভাড়া নিয়েছিলেন তিনি। নিজেকে একটি রাজনৈতিক দলের বড় নেতার ঘনিষ্ঠ বলে দাবি করে হোটেলের রুম করেছিলেন রাজারাম।

    অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা করার জন্য প্রথমে তাঁকে ফোন করেন রাজারাম। কিন্তু অভিষেক ফোন রিসিভ না করায় তাঁর পিএ-কে ফোন করেন তিনি। অভিষেকে পিএ রাজারামকে ফোনে জানান, এখনই অভিষেক সঙ্গে সাক্ষাৎ করা সম্ভব নয়। রাজারাম অভিষেকের পিএ-র কাছেও নিজেকে মুম্বইয়ের এক বড় নেতার ঘনিষ্ঠ হিসেবে পরিচয় দেন। কিন্তু রাজারামের কথাবার্তা সন্দেহজনক লাগায় বিষয়টি জানান হয় কলকাতা পুলিশকে।
  • Link to this news (এই সময়)