• Lok Sabha Election 2024: মোদী-শাহ দেশের জয়-বীরু, বিরোধীরা গব্বার! মন্তব্য বিজেপির 'বাসন্তীর'
    এই সময় | ২৪ এপ্রিল ২০২৪
  • আগামী শুক্রবার মথুরায় ভোট। তার আগে শোলে সিনেমার বাসন্তী হেমা মালিনীর উপলব্ধি হল , নরেন্দ্র মোদী এবং অমিত শাহ হলেন পর্দার জয়-বীরু। আর গোটা বিরোধী দল হচ্ছে গব্বর সিং। সম্প্রতি একটি টিভি চ্যানেলকে দেওয়া সাক্ষাৎকারে হেমা আরও বলেন, একমাত্র জয়-বীরু জুটির সঙ্গে তুলনা করা চলে প্রধানমন্ত্রী এবং কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রীর জুটিকে।মথুরা লোকসভা কেন্দ্র থেকে সাংসদ পদে হ্যাটট্রিক করার জন্য এবারেও তাঁকে টিকিট দিয়েছে বিজেপি। নিয়মমতো বুধবারই শেষ প্রচার। সেই ব্যাস্ততার ফাঁকেই হেমার কাছে এক সাক্ষাৎকারে জানতে চাওয়া হয়, ভারতীয় রাজনীতিতে আপনি কাদের জয়-বীরু জুটির সঙ্গে তুলনা করতে চাইবেন? এক মুহুর্তের মধ্যেই বাসন্তীর জবাব মোদীজি এবং অমিত শাহজি।

    এরপরই খুব স্বাভাবিকভাবেই প্রশ্ন করা হয়, তাহলে দেশের রাজনীতির গব্বর সিং কে? এই প্রশ্নের উত্তরে হেমার জবাব ছিল, গোটা বিরোধী দলগুলিই হচ্ছে গব্বর সিং। শোলেতে আসরানি অভিনীত কিংবদন্তি চরিত্র আঙ্গরেজো কি জমানে কা জেলর হিসেবে কাকে বাছাই করবেন এই প্রশ্নের উত্তরে প্রথমেই অট্টহাসিতে ফেটে পড়েন হেমা। তারপর হাসতে হাসতেই উত্তর দেন রাহুল গান্ধী। হেমার কথায় রাহুল গান্ধী যেভাবে কথা বলেন, তাতে মনে হয় না কোনও গুরুত্ব আছে। তবে আমি ওনর বিষয়ে কিছু বলতে চাই না।

    বলিউডের হার্টথ্রব তথা ধর্মেন্দ্রর ড্রিমগার্লের কাছে জানতে চাওয়া হয় নির্বাচনে তাঁর হ্যাটট্রিক নিয়ে কী বলছেন তাঁর স্বামী বর্ষীয়ান অভিনেতা ধর্মেন্দ্র। হেমা তাতে বলনে, উনি বলেছেন কীভাবে এসব করে ফেল। প্রসঙ্গত উল্লেখ্য, ২০০৪ সালে একবারই লোকসভা নির্বাচনে দাঁড়িয়েছিলেন ধর্মেন্দ্র। বিকানির থেকে ভোটে জিতলেও পরে সক্রিয় রাজনীতি থেকে তিনি সরে দাঁড়ান।

    কংগ্রেস সহ বিরোধীদের অভিযোগ, তিনি মথুরার লোক নন। বহিরাগত প্রার্থী। এর উত্তরে হেমা বলেন, হ্যাঁ আমি মুম্বই থেকে এসেছি। ভিন্ন পেশার মানুষ। কিন্তু এই এলাকার জন্য গত ১০ বছর ধরে নিরলস কাজ করে চলেছি। এরপর তাঁকে প্রশ্ন করা হয়, তিনি আর কতদিন রাজনীতিতে থাকবেন? হেমার চটজলদি জবাব, যতদিন ভগবান কৃষ্ণ চাইবেন। ব্রজভূমির জন্য সেবা করার সুযোগ তিনিই দিয়েছেন। আরও সেবা করার সুযোগ দিলে করে যাব। যে মুহূর্তে ইনি আমাকে থামতে বলবেন, তখনই চলে যাব। কেউ আমাকে আটকাতে পারবে না।
  • Link to this news (এই সময়)