• সমাবেশে বক্তব্য দেওয়ার সময় জ্ঞান হারালেন মোদীর মন্ত্রীসভার এই হেভিয়েট নেতা
    ইন্ডিয়ান এক্সপ্রেস | ২৫ এপ্রিল ২০২৪
  • মঞ্চে অজ্ঞান হয়ে পড়লেন কেন্দ্রীয় মন্ত্রী নীতিন গড়করি, বক্তৃতা দেওয়ার আগেই ঘটে গেল এই ঘটনা, জেনে নিন এখন কেমন আছে তাঁর শারীরিক অবস্থা?

    লোকসভা নির্বাচনের মধ্যেই মঙ্গলবার বিকেলে নির্বাচনী সমাবেশে অজ্ঞান হয়ে পড়েন কেন্দ্রীয় মন্ত্রী নীতিন গড়করি। ঘটনাটি ঘটেছে মহারাষ্ট্রের ইয়াভাতমালে।

    এরপর মঞ্চে উপস্থিত লোকজন সঙ্গে সঙ্গে তাকে তুলে চিকিৎসার জন্য নিয়ে যান। অজ্ঞান হওয়ার ঠিক আগে মঞ্চে বক্তব্য রাখছিলেন তিনি। হঠাৎ করেই অজ্ঞান হয়ে পড়েন মোদী সরকারের এই হেভিওয়েট মন্ত্রী।

    রিপোর্ট অনুসারে প্রচণ্ড তাপমাত্রার কারণে তিনি মাথা ঘোরা অনুভব করেন যার পর তিনি অজ্ঞান হয়ে পড়েন। নিতিন গড়করিকে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছে। বর্তমানে তার অবস্থা স্থিতিশীল বলে খবর।

    ইতিমধ্যে, কেন্দ্রীয় মন্ত্রী নীতিন গড়করির অবস্থা সম্পর্কে একটি আপডেট তার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে পোস্ট করা হয়েছে। এতে বলা হয়েছে যে তিনি এখন সুস্থ এবং পরবর্তী সভায় যোগ দেওয়ার জন্য প্রস্তুতি নিচ্ছেন।

    ২০১৮ সালেও মহারাষ্ট্রের আহমেদনগরে একটি অনুষ্ঠান চলাকালীন মঞ্চে হঠাৎ অজ্ঞান হয়ে পড়েন নীতিন গড়করি। তখন বলা হয়, রক্তে শর্করার কম থাকায় গড়কড়ি মাথা ঘুরে পড়ে যান।
  • Link to this news (ইন্ডিয়ান এক্সপ্রেস)