• আসছে সারেগামাপা, কলকাতায় কবে কোথায় অডিশন হচ্ছে জেনে নিন ঝটপট
    হিন্দুস্তান টাইমস | ২৫ এপ্রিল ২০২৪
  • ফিরছে সারেগামাপা। বাংলার অন্যতম জনপ্রিয় রিয়েলিটি শো হল এটি। শুধু তাই নয়, বাংলার সবথেকে বেশি সময়। ধরেছিলে আসা সঙ্গীতের রিয়েলিটি শোও হল সারেগামাপা। এবার এই শোয়ের ২১ তম সিজন আসছে। আর তার প্রস্তুতি ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে। গোটা বাংলা জুড়ে চলছে এই শোয়ের অডিশন। সামনেই আসছে কলকাতার অডিশন। কবে কোথায় সেই অডিশন হবে জানেন?

    গত মার্চে শেষ থেকেই শুরু হয়ে গিয়েছে সারেগামাপার এবারের সিজনের অডিশন। ইতিমধ্যেই উত্তরবঙ্গের একাধিক জায়গায় অডিশন হয়ে গিয়েছে। এবার পালা কলকাতার। আগামী ২৮ এপ্রিল এই অডিশন অনুষ্ঠিত হবে।

    এদিন সকাল ৯টা থেকে বিকেল ৪টে পর্যন্ত কলকাতার মুরলীধর গার্লস কলেজ অর্থাৎ গড়িয়াহাট এর কাছে অবস্থিত এই কলেজে চলবে সারেগামাপার অডিশন। এখানে ৪ বছরের ঊর্ধ্বে যে কেউ অডিশন দিতে পারবেন।

    সোমবার, ১৮ মার্চ জি বাংলার তরফেই এই প্রোমো ভিডিয়ো পোস্ট করা হয় তাঁদের ইনস্টাগ্রাম চ্যানেলে। সেখানেই দেখা যায় বাংলার বিভিন্ন জায়গায় শিল্পীদের ঝলক। শোনা যায় বিভিন্ন ধরনের গানের সুর। দেখো রে গানটিকে কখনও ক্লাসিক্যাল, কখন ফোক সঙ্গীতের মতো সাজিয়ে এই ভিডিয়োতে পরিবেশন করা হয়েছে।

    এই ভিডিয়ো পোস্ট করে চ্যানেলের তরফে লেখা হয়েছে 'আসছে বাংলার সবথেকে বড় গানের রিয়েলিটি শো - জি বাংলা সারেগামাপা গ্র্যান্ড অডিশন! চোখ রাখুন শুধুমাত্র জি বাংলার পর্দায়!।' একই সঙ্গে জানানো হয়েছে কবে কোথায় অডিশন হবে। আবির চট্টোপাধ্যায় থাকছেন আবারও এই শোয়ের সঞ্চালক হয়ে। তাঁকে এই ভিডিয়োর শেষে বলতে শোনা যায় 'সারা বাংলা নিচ্ছে প্রস্তুতি। আসছে সারেগামাপার গ্র্যান্ড অডিশন। ভালো গান যোগ্য সম্মান।' এবারের সারেগামাপার ট্যাগলাইন হল, 'ভালো গান, যোগ্য সম্মান।'
  • Link to this news (হিন্দুস্তান টাইমস)