• 'কী কী কাজ করেছেন প্রচার করছেন না কেন?' ভোটারের প্রশ্নে মেজাজ হারালেন শতাব্দী
    হিন্দুস্তান টাইমস | ২৫ এপ্রিল ২০২৪
  • আবারও বিতর্কের কেন্দ্রবিন্দুতে শতাব্দী রায়। বুধবার অন্যান্য দিনের মতোই প্রচারে বেরিয়েছিলেন বীরভূমের তৃণমূল কংগ্রেস প্রার্থী। সেখানেই আচমকা এক ব্যক্তির উপর মেজাজ হারিয়ে তাঁকে গালিগালাজ করে বসেন।

    শতাব্দী রায় এদিন দুবরাজপুর ব্লকের হেতমপুর পঞ্চায়েত এলাকা থেকে নির্বাচনী প্রচার শুরু করেন। এরপর যান বালিজুড়ি পঞ্চায়েতের মঙ্গলপুর খাগেশ্বর শিব মন্দিরে। সেখানে গিয়ে পুজো দিয়ে যখন বেরোচ্ছেন তখন সেখানকার এক স্থানীয় ব্যক্তির প্রশ্নের মুখে পড়েন শতাব্দী। সেই ব্যক্তি তাঁকে জিজ্ঞেস করেন অভিনেত্রী তাঁর লোকসভা কেন্দ্রে এত বছর যে যে কাজ করেছেন সেগুলোর প্রচার করছেন না কেন? প্রশ্ন শুনেই ক্ষেপে যান শতাব্দী রায়। রাগ এক প্রকার অগ্নিশর্মা হয়ে চিৎকার করতে শুরু করে দেন। সেই ব্যক্তিকে 'ইডিয়ট' বলে ডাকতে থাকেন।

    যদিও পরে এই ঘটনা ভাইরাল হলে তিনি সাফাই দিয়ে জানান তিনি সেই ব্যক্তির সঙ্গে কথা বলবেন। সব মিটিয়ে নেবেন।

    দিন কয়েক আগে প্রচারে বেরিয়ে বিক্ষোভের মুখে পড়ে শতাব্দী রায়। তাঁর পানীয় জল ও রাস্তার দাবিতে বিক্ষোভ দেখান একদল গ্রামবাসী। গাড়িতে বসেই গ্রামবাসীদের সব অভিযোগ শোনেন তিনি। পরে গ্রামবাসীরা বলেন, বিদায়ী সাংসদ তথা বীরভূমের তৃণমূল প্রার্থী আশ্বাস দিয়েছেন। সেই সব সমস্যার সমাধান করবেন তিনি। যদিও শতাব্দী রায় পরে দাবি করেন তাঁকে ঘিরে কোনও বিক্ষোভ হয়নি। তাঁর কাছে গ্রামবাসীরা কিছু আবদার করেছেন। সেই আবদার তিনি শুনেছেন।

    শতাব্দী রায় তাঁর প্রচারের জন্য নতুন থিম ভিডিয়ো বানিয়েছেন, তিনি সেই ভিডিয়োর নাম দিয়েছেন বীরভূমকে ভালোবেসে। এই থিম ভিডিয়োতে তাঁর কেন্দ্রের বাসিন্দারা, কর্মীরাই অভিনেতা অভিনেত্রী। গানটির কথা লিখেছেন শতাব্দী রায় নিজেই। গেয়েছেন তিনিও। গোটা ভাবনাও তাঁর। এই গানটি ২ মিনিট ৩৫ সেকেন্ডের। সেখানে উঠে এসে বীরভূমের বাসিন্দাদের আবেগ, মনের কথা। একই সঙ্গে রয়েছে নির্বাচন জয়ের বার্তাও।
  • Link to this news (হিন্দুস্তান টাইমস)