• সংখ্যালঘু এলাকায় ঘুরে প্রচার শেষ করলেন বিপ্লব ও সুকান্ত
    বর্তমান | ২৫ এপ্রিল ২০২৪
  • সংবাদদাতা, গঙ্গারামপুর: ভোট প্রচার শেষ। বুধবার শেষদিনে সংখ্যালঘু এলাকায় জোর প্রচার করলেন বিপ্লব মিত্র ও সুকান্ত মজুমদার। ২৬ এপ্রিল দ্বিতীয় দফার ভোট বালুরঘাট কেন্দ্রে। শেষ দিনে বিজেপির রাজ্য সভাপতি ও  রাজ্যের মন্ত্রীর প্রচার মূলত আটকে থাকল গঙ্গারামপুর মহকুমায়। সুকান্ত কুশমণ্ডি বিধানসভার গঙ্গারামপুর থানার জাহাঙ্গীরপুরে সংখ্যালঘু এলাকায় হুডখোলা গাড়িতে, আবার হেঁটে এলাকায় ভোট প্রচার করেন। পরবর্তীতে হরিরামপুর বিধানসভার এলাহাবাদে সংখ্যালঘু এলাকায় গিয়েছিলেন তিনি। গঙ্গারামপুরের ফুলবাড়িতে পথসভা করে প্রচার শেষ করেন বিজেপি প্রার্থী। 

    সুকান্ত বলেন, বালুরঘাট লোকসভা কেন্দ্রে এক একটি অঞ্চলে দু’তিনবার করে প্রচার সেরে নিয়েছি। কিছু গুরুত্বপূর্ণ এলাকায় শেষবেলায় প্রচার করা হয়েছে। বাকি জেলায় নরেন্দ্র মোদি, অমিত শাহ এসে মানুষের মনে জায়গা করে নিয়েছেন। বালুরঘাট লোকসভা কেন্দ্রের মানুষ মোদিজিকে এই আসন উপহার দিয়ে উন্নয়ন অব্যাহত রাখবেন। তৃণমূল প্রার্থী বিপ্লব সকালে গঙ্গারামপুরের কালদিঘি এলাকায় দলের নির্বাচনী কার্যালয়ে নেতৃত্বের সঙ্গে ভোট পরিচালনা নিয়ে আলোচনা করেন। এরপরে উদয় গ্রাম পঞ্চায়েত এলাকার সংখ্যালঘু এলাকায় পথসভা করেন তিনি। সেখানে সভা শেষ করে দুপুরে দেবের রোড শোয়ে অংশ নিয়েছিলেন।

    গঙ্গারামপুর শহরে রোড শোয়ে সাধারণ মানুষের উপস্থিতি দেখে উচ্ছ্বসিত তৃণমূল নেতা, কর্মীরা। বিপ্লব বলেন, প্রায় একমাস জেলার কোণায় কোণায় প্রচার করেছি। নিজের এলাকায় শেষ মুহূর্তের প্রচার বাকি ছিল। ফলে এদিন ওই জায়গাতেই প্রচার করেছি। প্রচারের শেষ বেলায় দেবের রোড শো বুঝিয়ে দিল, এই জেলা তৃণমূলের শক্তঘাঁটি। এর ফল ২৬ তারিখ ভোট বাক্সে দেখা যাবে।  প্রচারে সুকান্ত মজুমদার। নিজস্ব চিত্র
  • Link to this news (বর্তমান)