• দু’দিনের জেলা সফরে মমতা, আজ দাঁতনে নির্বাচনী জনসভা
    বর্তমান | ২৫ এপ্রিল ২০২৪
  • নিজস্ব প্রতিনিধি, মেদিনীপুর ও সংবাদদাতা, হলদিয়া: আজ, বৃহস্পতিবার দাঁতন ও মহিষাদলে নির্বাচনী সভা করবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেইমতো বুধবার তিনি পশ্চিম মেদিনীপুর জেলায় এসে পৌঁছে যান। খড়্গপুরের রূপনারায়ণপুরে একটি বেসরকারি হোটেলে তিনি রাত্রিযাপন করেন। আজ দাঁতনে তিনি প্রথমে তৃণমূল প্রার্থী জুন মালিয়ার সমর্থনে সভা করবেন। পরে তিনি তমলুক কেন্দ্রের তৃণমূল কংগ্রেসের প্রার্থী দেবাংশু ভট্টাচার্যের সমর্থনে মহিষাদলে সভা করবেন। আগামিকাল শুক্রবার পিংলা ও গড়বেতায় মুখ্যমন্ত্রীর জোড়া সভা রয়েছে। 

    এদিন বিকেল ৫টায় হেলিকপ্টারে খড়্গপুরে আসেন মুখ্যমন্ত্রী। তাঁকে স্বাগত জানতে উপস্থিত ছিলেন মন্ত্রী মানস ভুঁইয়া, জেলা সভাপতি সুজয় হাজরা, প্রার্থী জুন মালিয়া প্রমুখ। মুখ্যমন্ত্রীর দাঁতনে সভা উপলক্ষ্যে ইতিমধ্যেই সমস্ত প্রস্তুতি সেরে রেখেছে জেলা তৃণমূল নেতৃত্ব। সুজয়বাবু বলেন, দাঁতনের ঘোলাইয়ে দুপুর ১টা নাগাদ মুখ্যমন্ত্রীর সভা রয়েছে। এদিন তাঁর সঙ্গে আমরা হেলিপ্যাডে দেখা করি। তিনি ভালো করে কাজ করতে বলেছেন। 

    তৃণমূল সূত্রে খবর, এদিনের সভায় ৫০হাজার জামায়েতের টার্গেট নেওয়া হয়েছে। গরমের কথা মাথায় রেখে কর্মী সমর্থকদের জন্য জলের পাউচ, পাঁচটির বেশি জলের ট্যাঙ্কারের ব্যবস্থা থাকছে। এদিন মুখ্যমন্ত্রীর সভা সফল করতে কর্মীদের নিয়ে বৈঠক করেন মানসবাবু, জেলা সভাপতি প্রমুখ। মানসবাবু বলেন, মুখ্যমন্ত্রী আসছেন। কর্মীদের উজ্জীবিত করতে তিনি কী বার্তা দেন, তারজন্য আমরা মুখিয়ে রয়েছি। 

    বৃহস্পতিবার মুখ্যমন্ত্রী মহিষাদলের ঐতিহাসিক রাজ ময়দানে দেবাংশুর সমর্থনে নির্বাচনী সভা করবেন। মহিষাদলে মুখ্যমন্ত্রীর সভায় লোক জমায়েতের দায়িত্ব মূলত হলদিয়া, মহিষাদল ও নন্দকুমার বিধানসভার উপর রয়েছে। সেই জন্য বুধবার দিনভর নেতাদের মধ্যে তৎপরতা দেখা যায়। অন্যতম দায়িত্বপ্রাপ্ত নেতা বিধায়ক তিলক চক্রবর্তী বলেন, বুধবার সকালে তমলুকের ১২জন ব্লক সভাপতিকে নিয়ে মহিষাদলে বৈঠক করেছি।
  • Link to this news (বর্তমান)