• বহরমপুরে অধীরের মনোনয়নে উচ্ছ্বাস কর্মী-সমর্থকদের
    বর্তমান | ২৫ এপ্রিল ২০২৪
  • নিজস্ব প্রতিনিধি, বহরমপুর: দলীয় কর্মী-সমর্থকদের উচ্ছ্বাসের মধ্যে দিয়ে মিছিল করে মনোনয়ন জমা দিলেন বিদায়ী কংগ্রেস সাংসদ তথা বহরমপুরের কংগ্রেস প্রার্থী অধীর চৌধুরী। বুধবার জেলাশাসক রাজর্ষি মিত্রের হাতে তিনি মনোনয়নপত্র জমা দেন। তাঁর সঙ্গে উপস্থিত ছিলেন প্রাক্তন কংগ্রেস বিধায়ক মনোজ চক্রবর্তী, মুখপাত্র জয়ন্ত দাস প্রমুখ। এদিন দুপুর সাড়ে ১২টা নাগাদ তিনি মনোনয়নের কাগজ হাতে নিয়ে বহরমপুরের জেলাশাসকের অফিসের দিকে এগতে থাকেন। তাঁর সঙ্গে ছিলেন প্রচুর উৎসাহী কর্মী-সমর্থক। টেক্সটাইল কলেজ মোড় থেকে কংগ্রেস কর্মীদের সঙ্গে মিছিলে দেখা যায় বাম নেতৃত্বকে। তবে এদিন সিপিএমের রাজ্য সম্পাদক মহম্মদ সেলিমকে অধীরবাবুর মনোনয়ন জমা দেওয়ার মিছিলে দেখা যায়নি। কয়েকদিন আগে মুর্শিদাবাদ কেন্দ্রের জোট প্রার্থী সেলিম সাহেবের মনোনয়ন জমা দেওয়ার সময় অধীরবাবু সেই মিছিলে পা মিলিয়ে ছিলেন। 

    সেলিম সাহেবের অনুপস্থিতি নিয়ে যাতে বিতর্ক না হয় তারজন্য আগেভাগেই অধীরবাবু বলেন, আমি সেলিম সাহেবকে মনোনয়নে আসতে বারণ করেছি। বলেছি, আপনি প্রচার করুন। কোনও তো অসুবিধা নেই। সিপিএম পার্টির অন্যান্য নেতৃত্ব ও লোকজন আমার সঙ্গে এদিন মনোনয়ন জমা দিতে এসেছেন। 

    মনোনয়ন জমা দিয়ে অধীরবাবু বলেন, জেতার জন্য এই লড়াই। কংগ্রেস পার্টি আমাকে প্রার্থী করেছে। তাই নিয়ম মেনে মনোনয়ন জমা দিয়েছি। এই শহরে আমি জন্মেছি ও বড় হয়েছি। শহরের প্রত্যেকটা মানুষ আমার সঙ্গে আছেন। আমার আত্মিক সম্পর্ক তাঁদের সঙ্গে। আমি যখন মনোনয়ন জমা করেছি, স্বাভাবিকভাবে সাধারণ মানুষের সমর্থন ও উচ্ছ্বাস দেখা গিয়েছে।
  • Link to this news (বর্তমান)