• দ্বিতীয় দফার ভোটের আগে উদ্ধার কাঁড়ি-কাঁড়ি টাকা! আটক BJP নেতা
    ইন্ডিয়ান এক্সপ্রেস | ২৫ এপ্রিল ২০২৪
  • ফের টাকা উদ্ধার। আগামী ২৬ এপ্রিল রাজ্যে দ্বিতীয় দফার লোকসভা নির্বাচন। তার আগে এবার দার্জিলিঙে বিজেপি নেতার গাড়ি থেকে মিলল লক্ষ-লক্ষ টাকা। ওই BJP নেতাকে আটক করা হয়। কোথা থেকে কী উদ্দেশ্যে তিনি বিপুল পরিমাণ ওই টাকা নিয়ে যাচ্ছিলেন সেব্যাপারে পুলিশি জিজ্ঞাসাবাদের মুখে BJP নেতা।

    ভোটের আগে দার্জিলিঙে বিপুল পরিমাণ টাকা-সহ বিজেপি নেতা আটক। নাকা চেকিংয়ের সময় তাঁর গাড়ি থেকে নগদ ৮ লক্ষ ৫০ হাজার টাকা উদ্ধার করেছে পুলিশ। দার্জিলিং থেকে পুলবাজারের বাড়িতে ফিরছিলেন বিজেপি নেতা অরুণ প্রধান। সেই সময় নাকা চেকিং চলছিল পুলবাজার এলাকায়। বিজেপি নেতা অরুন প্রধানের গাড়ি আটকায় পুলিশ।

    আগামী ২৬ এপ্রিল অর্থাৎ শুক্রবার উত্তরবঙ্গের তিন কেন্দ্রে লোকসভা নির্বাটন। বালুরঘাট, রায়গঞ্জের পাশাপাশি শুক্রবার ভোট পাহাড়নগরী দার্জিলিঙেও। নির্বাচনের আগে দার্জিলিঙের বিভিন্ন প্রান্তে নাকা চেকিং চালাচ্ছে পুলিশ।

    সেই মতো দার্জিলিং থেকে বিজনবাড়ি যাওয়ার রাস্তাতেও নাকা চেকিং চলছিল। পুলবাজারের কাছে বিজেপি নেতা অরুন প্রধানের গাড়ি থামানো হয়। সেই গাড়িতে থাকা একটি ব্যাগ থেকে ৮ লক্ষ ৫০ হাজার টাকা উদ্ধার হয়েছে।

    আটক করে থানায় নিয়ে যাওয়া হয় বিজেপি নেতাকে। কোথা থেকে কী উদ্দেশ্যে গাড়িতে ওই টাকা তিনি নিয়ে যাচ্ছিলেন সেব্যাপারে তাঁকে জিজ্ঞাসাবাদ পুলিশের। যে সময় তাঁর গাড়িতে টাকা মেলে সেই সময়ে চালক ও তিনি ছাড়া গাড়িতে আর কেউ ছিলেন না বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে।
  • Link to this news (ইন্ডিয়ান এক্সপ্রেস)