• গর্ভে সন্তান নিয়ে বিয়ে, তারপরই ডিভোর্স হয় কঙ্কনার! নতুন প্রেমে অপর্ণা সেনের মেয়ে
    হিন্দুস্তান টাইমস | ২৫ এপ্রিল ২০২৪
  • টলিউড থেকে বলিউডে চুটিয়ে কাজ করছেন কঙ্কনা সেন শর্মা। বাংলার মানুষের কাছে বড়ই প্রিয় তিনি। শুধু বাঙালি বলে নন, বাংলার বিখ্যাত পরিচালক অপর্ণা সেনের মেয়ে হিসেবেও তিনি ভালোবাসা পেয়ে এসেছেন দর্শকদের কাছ থেকে। অভিনয় আর পরিচালনা, দুটোতেই সিদ্ধহস্ত কঙ্কনা। আপাতত অবশ্য তিনি খবরে নতুন প্রেম নিয়ে। শোনা যাচ্ছে, ডিভোর্সের ৪ বছর পর ফের প্রেমে পড়েছেন এই বাঙালি-সুন্দরী।

    খবর রয়েছে, কঙ্গনা সেন শর্মা ডেটিং করছেন অমল পরাশরের সঙ্গে। মজার ব্যাপার হল, কঙ্কনার প্রাক্তন স্বামী রানীর শোরেও এটি নিশ্চিত করেছেন বলে ধরণা করা হচ্ছে। একটি প্যারোডি হ্যান্ডেল, যা রাজনীতিবিদ এবং অন্যান্য জনসাধারণের ব্যক্তিত্বদের ব্যঙ্গ করার জন্য পরিচিত, একটি টুইট শেয়ার করে। তাতে লেখা ছিল, রণবীর শোরেকে ছেড়ে অমলকে ডেট করা সঠিক সিদ্ধান্ত কঙ্গনার। আর সেটা শেয়ার করেই অভিনেতা জানান সহমত।

    Dr Nimo Yadav Commentary নামের একটি অ্যাকাউন্ট থেকে এক্সে (আগের টুইটার)-এ একটি পোস্ট শেয়ার করা হয়। যাতে লেখা ছিল, ‘মোদী-ভক্ত রণবীর শোরেকে ছেড়ে ধর্মনিরপেক্ষ অমল পরাশরকে ডেট করার সিদ্ধান্ত একেবারে সঠিক কঙ্গকনা সেন শর্মার।’ আর এই পোস্টটি শেয়ার করেই রণবীর লেখেন, ‘আমিও একমত’।

    একজনের মন্তব্য, ‘কঙ্গনা আর অমল প্রেম করছে? এটা কবে হল?’ আরেকজন লেখেন, ‘ওয়াও! নতুন লাভবার্ডস বি টাউনে।’ তৃতীয় ব্যক্তির মন্তব্য, ‘বাঙালি মেয়েরা প্রেমিক চিনতে ভুল করে না’। 

    অভিনেতা হিসেবে নাম কামিয়েছেন অমল ইতিমধ্যেই। তাঁর সবচেয়ে বিখ্যাত চরিত্র হল টিভিএফ ট্রিপলিং ওয়েব সিরিজে চিতবন শর্মা এবং সুজিত সরকারের প্রশংসিত সরদার উধম -এ কিংবদন্তি ভারতীয় স্বাধীনতা বিপ্লবী ভগৎ সিং। কঙ্কনা সেন শর্মার সঙ্গে কাজ করেন ডলি কিটি অর ওহ চমকতে সিতারে-তে। 

    রণবীর শোরের সঙ্গে কঙ্গনা সেন শর্মার প্রেমটাও কিন্তু হয়েছিল ছবির সেটেই। ২০০৬ সালে ‘মিক্সড ডাবলস’ ছবিতে একসঙ্গে অভিনয় করেন তাঁরা। বহু বছর প্রেমের পর সম্পর্ক নিয়ে নীরবতা ভাঙেন কঙ্কনা-রণবীর ২০১০ সালে। চটজলদি বাগদান আর তারপরই বিয়ে। এরপর ৬ মাসের মধ্যে জন্ম দেন ছেলে হারুণের। শোনা যায়, সন্তানের জন্মের পর থেকেই সমস্যার শুরু। ২০১৫ সালে বিচ্ছেদের কথা ঘোষণা করেন রণবীর আর কঙ্কনা। তারপর ২০২০ সালে আইনত বিচ্ছেদ হয় দুজনের।
  • Link to this news (হিন্দুস্তান টাইমস)