• ৩০ তারিখ আরও ৫৯ হাজার জনের চাকরি যাবে, বিস্ফোরক দাবি BJP বিধায়ক অমরনাথ শাখার
    হিন্দুস্তান টাইমস | ২৫ এপ্রিল ২০২৪
  • SSC নিয়োগ দুর্নীতি নিয়ে আদালতের রায় নিয়ে শোরগোলের মধ্যেই আরও ৫৯ হাজার চাকরি যাবে বলে হুঁশিয়ারি দিলেন বাঁকুড়ার ওন্দার বিজেপি বিধায়ক অমরনাথ শাখা। সঙ্গে তিনি জানান ৪ জুন লোকসভা নির্বাচনের পর রাজ্যের সমস্ত পঞ্চায়েতের দখল নেবে বিজেপি।

    ওন্দার বিধায়ক অমরনাথবাবু আবার বিজেপির বিষ্ণুপুর সাংগঠনিক জেলার সভাপতি। বুধবার রতনপুরে এক দলীয় সভায় তিনি বলেন, ‘ভুয়ো চাকরি দিয়ে ২৫ হাজার পরিবারকে বরবাদ করেছে তৃণমূল সরকার। এই যে ৩০ তারিখ আরও ৫৯ হাজার চাকরি যাওয়া এখন শুধু সময়ের অপেক্ষা’। তিনি আরও বলেন, ‘৪ জুন লোকসভা ভোট মিটতেই রাজ্যের সমস্ত পঞ্চায়েতের দখল নেবে বিজেপি। কারও হিম্মত নেই আমাদের আটকায়। তৃণমূলের আর পঞ্চায়েত চালানোর লোক থাকবে না।’

    অমরনাথ শাখার মন্তব্যকে হাতিয়ার করে প্রচারে নেমেছে তৃণমূল। তাদের দাবি, পরিকল্পনামাফিক রাজ্যের যুবক – যুবতীদের চাকরিচ্যুত করছে বিজেপি। তৃণমূলের এক্স হ্যান্ডেলে একটি পোস্ট করে গত ২০ এপ্রিল শুভেন্দু অধিকারীর করা ‘বিস্ফোরণ’ মন্তব্য ও অমরনাথ শাখার মন্তব্যকে পাশাপাশি রেখে দেখানো হয়েছে।

    বিষ্ণপুরের তৃণমূল প্রার্থী সুজাতা মণ্ডল বলেন, ‘ওনার শিক্ষাগত যোগ্যতা কম। পাগলে কী না বলে, ছাগলে কী না খায়? লোকসভা নির্বাচনে বিষ্ণপুরে প্রতিটি বিধানসভায় হারবে বিজেপি। উনি ঠিক করুন, তার পর উনি কোথায় লুকাবেন।’

    গত ২০ এপ্রিল নির্বাচনী সভায় বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী বলেন, সামনের সপ্তাহের শুরুতে এমন বিস্ফোরণ হবে যে তৃণমূল সামলাতে পারবে না। এর পর ২২ এপ্রিল কলকাতা হাইকোর্ট SSC নিয়োগ দুর্নীতি নিয়ে তার রায়ে ২৬ হাজার চাকরি বাতিল করে। যা নিয়ে তোলপাড় শুরু হয়েছে রাজ্যজুড়ে।
  • Link to this news (হিন্দুস্তান টাইমস)