• দেড় লক্ষ ভোটে জিতবেন, মনোনয়ন জমা দিয়ে জানালেন কল্যাণ
    আজকাল | ২৭ এপ্রিল ২০২৪
  • মিল্টন সেন, হুগলি:‌ জয় নিশ্চিত। দেড় লক্ষ থেকে জয়ের ব্যবধান বাড়িয়ে দু’‌লক্ষ করাটাই লক্ষ্য। একেবারে অন্য মুডে শ্রীরামপুরের তৃণমূল কংগ্রেস প্রার্থী। শুক্রবার উত্তরপাড়া থেকে বর্ণাঢ্য র‌্যালি করে মনোনয়ন জমা দিলেন কল্যাণ ব্যানার্জি। শুক্রবার সকালে বালি খাল এলাকা থেকে দলীয় কর্মীদের নিয়ে শুরু হয় মেগা র‌্যালি। সেখান থেকে বেরিয়ে র‌্যালি পৌঁছয় কোন্নগর শকুন্তলা কালী মন্দিরে। সেখানে পুজো দেন বিদায়ী সাংসদ। সঙ্গে ছিলেন রাজ্যের পরিবহন মন্ত্রী তথা জাঙ্গিপাড়ার বিধায়ক স্নেহাশিস চক্রবর্তী, চাঁপদানির বিধায়ক তথা তৃণমূল কংগ্রেসের হুগলি শ্রীরামপুর সাংগঠনিক জেলা সভাপতি অরিন্দম গুইন, উত্তরপাড়ার প্রাক্তন তৃণমূল বিধায়ক প্রবীর ঘোষাল প্রমুখ। 

    শকুন্তলা কালীবাড়ির পর তিনি পুজো দেন শ্রীরামপুরের মাহেশ জগন্নাথ মন্দিরে। সেখানে পুজো দেওয়ার পর জিটি রোড ধরে র‌্যালি এগিয়ে যেতে থাকে। চাপদানি এসে থামে র‌্যালি। সেখানে থেকে কল্যাণ পৌঁছন হুগলি মোড় সংলগ্ন ভূমি রাজস্ব দপ্তরে। সেখানে অতিরিক্ত জেলাশাসক কুহুক ভূষণ এর কাছে মনোনয়ন জমা দেন কল্যাণ। এদিন মনোনয়ন জমা দেওয়ার পর কল্যাণ ব্যানার্জি বলেছেন, ‘‌ দেড় লক্ষেরও বেশি ভোটে জিতব। মানুষ চাইছেন জয়ের ব্যবধান যেন দুই লক্ষের বেশি হয়।’‌

    টানা তিন বারের সাংসদ কল্যাণের দাবি, তাঁর লোকসভা কেন্দ্রের অন্তর্গত সাতটি বিধানসভা কেন্দ্র থেকেই জয়ের ব্যবধান বাড়বে। এদিন অতিরিক্ত জেলাশাসকের দপ্তরে মনোনয়ন জমা করেন আরামবাগের বিজেপি প্রার্থী অরুণ দিগর সহ জেলার তিন লোকসভা কেন্দ্রের তিন এসইউসিআই প্রার্থী। 
  • Link to this news (আজকাল)