• পরিচিতর ডাকে সাড়া, পার্ক স্ট্রিটের নামী হোটেলে গিয়ে ভয়ংকর অভিজ্ঞতা ব্যবসায়ীর
    প্রতিদিন | ২৭ এপ্রিল ২০২৪
  • অর্ণব আইচ: পার্ক স্ট্রিটের নামী হোটেলের ঘরে ব‌্যবসায়ীর হাত ও পা দড়ি দিয়ে বেঁধে ২ কোটি টাকা দাবি। তাঁর গলায় ছুরি ধরে কিছু কাগজে সইও করিয়ে নেওয়া হয় বলেও অভিযোগ। এই ঘটনায় পার্ক স্ট্রিট থানার হাতে গ্রেপ্তার আরেক ব‌্যবসায়ী।

    পুলিশ জানিয়েছে, ধৃত ব‌্যবসায়ীর নাম মোহন গাড়ওয়াল। মোহনের সঙ্গে পরিচিতি ছিল ব‌্যবসায়ী গোপালকৃষ্ণ গুপ্তার। দুজনের মধ্যে টাকার লেনদেন ছিল। তারই জেরে দুই ব‌্যবসায়ীর মধ্যে গোলমালও হয়। বৃহস্পতিবার দুপুরে আলোচনা করার নামে হাওড়ার ওয়াকিনস লেনের বাসিন্দা ব‌্যবসায়ী গোপালকৃষ্ণকে পার্ক স্ট্রিটের একটি নামী হোটেলে ডেকে পাঠানো হয়। হোটেলের চারতলার একটি ঘরে বসে দুই ব‌্যবসায়ীর মধ্যে আলোচনা শুরু হয়। তার মাঝে ঘরের দরজা ঠেলে ঢোকে আরও চারজন। মোহন ওই ব‌্যবসায়ীকে চুক্তিপত্রের কাগজে সই করতে বলে। তাতে গোপালকৃষ্ণ রাজি হননি। তখন অভিযুক্ত ব‌্যবসায়ী মোহনের সঙ্গীরা তাঁর হাত ও পা দড়ি দিয়ে বেঁধে ফেলে। তাঁর গলায় ছুরি ধরে তাঁকে ছাড়ার জন‌্য ২ কোটি টাকা দাবি করে বলে অভিযোগ। তিনি টাকা দিতে রাজ হননি। তখন তাঁকে দিয়ে জোর করে কয়েকটি চুক্তিপত্রে সই করিয়ে নেওয়া হয় বলেও দাবি।

    দুপুর ২টো থেকে বিকেল সাড়ে পাঁচটা পর্যন্ত তাঁকে আটকে রাখা হয়। এর পর তাঁকে ভয় দেখিয়ে বাইরে ছেড়ে আসে মোহনের সঙ্গীরা। তিনি আতঙ্কিত হয়ে দক্ষিণ কলকাতার ডিএলখান রোডে তাঁর বাড়িতে যান। পরিবারের লোকেদের কাছে বিষয়টি জানান। রাতে পরিবারের লোকেদের সঙ্গে গিয়েই পার্ক স্ট্রিট থানায় অভিযোগ দায়ের করেন। পুলিশ ওই হোটেলে গিয়ে তদন্ত করে সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে। এর পর হাওড়ায় তল্লাশি চালিয়ে মোহনকে গ্রেপ্তার করেন পার্ক স্ট্রিট থানার আধিকারিকরা। তাঁকে জেরা করে দড়ি, ছুরি ও মোবাইল উদ্ধার করে। বাকি ৪ দুষ্কৃতীর সন্ধান চলছে বলে জানিয়েছে পুলিশ।
  • Link to this news (প্রতিদিন)