• সামনেই আদৃত-কৌশাম্বির বিয়ে, এদিকে সৌমিতৃষা লিখলেন, ‘মনে খারাপ, মুখে মিষ্টি…'
    হিন্দুস্তান টাইমস | ২৭ এপ্রিল ২০২৪
  • বিয়ে করছেন আদৃত রায় ও কৌশাম্বি চক্রবর্তী। তবে আদৃত-কৌশাম্বির বিয়ের আগে ফের একবার আলোচনায় 'মিঠাই' সৌমিতৃষা। কারণটা হয়ত অনেকেই আন্দাজ করতে পারছেন। সম্প্রতি আদৃত-কৌশাম্বির বিয়ের আগে গোটা ‘মোদক পরিবার’-এর রিইউনিয়ন হয়। সেখানে উপস্থিত ছিল প্রায় গোটা 'মিঠাই' টিম। শুধু দেখা মেলেনি 'মিঠাইরানি' সৌমিতৃষার। ব্যাস ওমনি চর্চা শুরু।

    কানাঘুষো শোনা যাচ্ছে, গোটা 'মিঠাই' পরিবারের সঙ্গেই নাকি সৌমিতৃষা কুণ্ডুর সম্পর্কের অবনতি হয়েছে। তবে কি আদৃতের বিয়েতেও ডাক পাবেন না সৌমিতৃষা? নাহ। এবিষয়ে আদৃত-কৌশাম্বি বা সৌমিতৃষা কেউই মুখ খোলেননি। তবে নিজের ইনস্টাগ্রামে একটা হেঁয়ালিপূর্ণ পোস্ট করেছেন ‘মিঠাই’রানি। 

    সৌমিতৃষা লিখেছেন, ‘দিল বুরা রাখকর জুবান সে মিঠা মুঝে বনানা নেহি আতা’। ফের লেখেন, ‘জিসে ইজ্জত দি, দিলসে দি, অউর জিসে ছোড়া উসে দিলসে ছোড়া।’ অর্থাৎ এর বাংলা করলে দাঁড়ায় ‘মনের মধ্যে খারাপ কথা রেখে মুখে মিষ্টি, এটা আমার দ্বারা হল না। যাকে সম্মান করি, সেটা মন থেকেই, যাকে ছেড়ে আসি, সেটাও মন থেকে।’

    সঙ্গে সৌমিতৃষা আরও একটা ইনস্টাস্টোরিতে লিখেছেন, ‘এমন অ্যাটিটিউড হলে কেউ তোমার থাকবে না।’ সেই সঙ্গে কীধরনের মানুষ নিজের জীবনে পছন্দ, সেকথাও স্পষ্ট করেছেন সৌমিতৃষা। লিখেছেন, ‘তাকে প্রতিটি পরিস্থিতিতে পাশে থাকতে দাও, সঙ্গে ভালোবাসা ও হাসির ইমোজি’ জুড়েছেন অভিনেত্রী।

    প্রসঙ্গত 'মিঠাই' চলাকালীন আদৃতের সঙ্গে সৌমিতৃষাও প্রেমের গুঞ্জন শোনা গিয়েছিল। যদিও অভিনেত্রী বারবারই সাফ জানিয়েছিলেন, তাঁদের মধ্যে প্রেম-বিচ্ছেদ কখনও কিছুই হয়নি। পরে জানা যায়, পর্দার বোন কৌশাম্বির সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন 'মিঠাই'-এর উচ্ছেবাবু আদৃত। মিঠাই-এর সেটেই শুরু এই প্রেম কাহিনির। উচ্ছেবাবু আর তাঁর দিদিয়ার প্রেম কাহিনির প্রতি মুহূর্তের সাক্ষী থেকেছে মোদক পরিবার। 

    এদিকে পরের দিকে আদৃত-কৌশাম্বির সঙ্গে সৌমিতৃষার মন কষাকষির খবরও ছড়িয়ে পড়ে। মুখে স্বীকার না করলেও জানা যায় সিরিয়াল শেষ হওয়ার আগে থেকেই বিরাট দূরত্ব তৈরি হয়েছিল নায়ক-নায়িকার। আর তাই হয়ত আদৃত-কৌশাম্বির বিয়ের আগের সেলিব্রেশনেও দেখা মেলেনি সৌমিতৃষার। ৯ মে বিয়েতে থাকেন কিনা সেটা সময়ই বলবে।
  • Link to this news (হিন্দুস্তান টাইমস)