• জীবনে এসেছে ছোট্ট প্রাণ, 'আর তাই সোশ্যাল মিডিয়া থেকে দূরে আছি', জানালেন পিয়া
    হিন্দুস্তান টাইমস | ২৭ এপ্রিল ২০২৪
  • পরমব্রত চট্টোপাধ্যায়ের সঙ্গে বিয়ের পর থেকেই চর্চায় রয়েছেন পিয়া চক্রবর্তী। যদিও তিনি শুধুই পরমব্রতর স্ত্রী নন, পেশায় তিনি একজন মানসিক স্বাস্থ্যকর্মী। সোশ্যাল মিডিয়াতেও তিনি বেশ অ্যাক্টিভ। বেশকিছুদিন হল সোশ্যাল মিডিয়া থেকে দূরেই রয়েছেন পিয়া। কিন্তু কেন?

    জানা যাচ্ছে, পিয়ার জীবনে এসেছে একটা ছোট্ট প্রাণ। আর সেই খবরটা নিজেই সোশ্যাল মিডিয়ায় দিয়েছেন পিয়া। সোশ্যাল মিডিয়ায় সেই ছোট্ট প্রাণটির ছবি দিয়ে পিয়া লেখেন, 'আমি আনন্দের সঙ্গেই সোশ্যাল মিডিয়া থেকে দূরে রয়েছি। কারণ এই ছোট্ট প্রাণটি আমার জীবন কেড়ে নিয়েছে। যাকে আমি গত সপ্তাহে আমার অফিস চত্ত্বর থেকে পেয়েছি। এত্ত নরম, উষ্ণ এবং গায়ে প্রচুর লোম।' পিয়ার বুকের উপর শুয়ে থাকা সেই ছোট্ট প্রাণের বেশ কয়েকটি ছবি পোস্ট করেছেন পিয়া। যার একটিতে পিয়াকে আদরের চুমুও খেতে দেখা যাচ্ছে বিড়ালটিকে।

    আরো পড়ুন-'দিল চাহতা হ্যায়'-এর প্রস্তাব ফিরিয়েছি, কারণ সে সময় আমি শুধুই মা হতে চেয়েছিলাম: স্মৃতি

    কিছুদিন আগে সোশ্যাল মিডিয়ায় এই চারপেয়ের ছবি পোস্ট করে পিয়া তাঁকে দত্তক নেওয়ারও আর্জি জানিয়েছিলেন। তবে সেই পোস্টে সাড়া না মেলায় আপাতত নিজের কাছেই তাকে রেখেছেন পিয়া। তবে তিনি নিজেই বিড়ালটিকে ভবিষ্যতে দত্তক নিতে পারেন বলে জানিয়েছেন।

    এদিকে গত বছরের শেষের দিকে পরমকে বিয়ের পর থেকেই চর্চায় রয়েছেন পিয়া চক্রবর্তী। প্রাক্তন স্বামীর একসময়ের বন্ধুকে বিয়ের জন্য সোশ্যাল মিডিয়ায় তীব্র ট্রোলের মুখে পড়তে হয় পরম-পিয়াকে। এমনকি কেউ বা কারা রটিয়েছিল পিয়ার নাকি আগে থেকেই দুটো সন্তান রয়েছে। যেবিষয় নিয়ে টিভি9 বাংলার কাছে ক্ষোভ উগরে দেন পিয়া। বলেন, ‘আমি খুবই বিরক্ত হয়েছি। অনেকদিন ধরেই মিথ্যে রটনা চলছে। যবে থেকে আমি পরমকে বিয়ে করেছি, তখন থেকেই। বিভিন্ন পোস্ট ইউটিউব ভিডিয়োতে দেখছি, আমার নাকি দুটো সন্তান আছে। এতদিন এবিষয়ে উত্তর দিইনি। কারণ প্রয়োজন বোধ করিনি। তবে ইদানিং পুরো বিষয়টি বিরক্তিকর হয়ে উঠেছে। লোকজন আমাকে মেসেজ করছেন। বন্ধুদের নানান কথা শোনানো হচ্ছে।’

    পিয়ার কথায়, ‘প্রথমত তথ্যটা ভুল।  আর সন্তান বিষয়টা খুূবই স্পর্শকাতর বিষয়। এবিষয়ে ভুল তথ্যটা সহ্য করতে পারছি না। একটা কথা বলতে চাই, অনলাইনে যা কিছু  দেখছেন সবটা সত্যি নয়। তাই সত্যি না বিচার করে এসব তথ্যে বিশ্বাস করবেন না।’
  • Link to this news (হিন্দুস্তান টাইমস)