• ৪ দিন ধরে নিখোঁজ ‘তারক মেহতা কা উল্টা চশমা’র ‘সোধি’ গুরুচরণ সিং, দায়ের অভিযোগ
    হিন্দুস্তান টাইমস | ২৭ এপ্রিল ২০২৪
  • খুঁজে পাওয়া যাচ্ছে না ‘তারক মেহতা কা উল্টা চশমা’র সোধিকে। জানা যাচ্ছে গত ৪ দিন ধরে নিখোঁজ টেলি অভিনেতা গুরুচরণ সিং। টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদন থেকে জানা যাচ্ছে, দিল্লি থেকে মুম্বই যাওয়ার পথে দিল্লি বিমানবন্দর থেকে নিখোঁজ হয়ে যান এই অভিনেতা। ইতিমধ্যেই ছেলের নিখোঁজ ডায়েরি করেছেন তাঁর বাবা।

    টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদনে আরও বলা হয়েছে, গুরুচরণ সিং আর বাড়ি ফেরেননি। অভিনেতার বাবা হরগিত সিং নিখোঁজ ডায়েরি করেছেন। যেখানে লেখা রয়েছে, 'আমার ছেলে গুরুচরণ সিং, বয়স ৫০। ২২ এপ্রিল সকাল সাড়ে আটটায় মুম্বই যাওয়ার জন্য বের হয়েছিল। তিনি ফ্লাইট ধরতে বিমানবন্দরে গিয়েছিলেন। তবে আর মুম্বই পৌঁছননি। গত ৪দিন ধরে তিনি নিখোঁজ। তার ফোনও পাওয়া যাচ্ছে না। গুরুচরণ মানসিকভাবে স্থিতিশীল। আমরা ওকে খুঁজছিলাম কিন্তু এখন পর্যন্ত পাইনি।

    গুরুচরণ 'তারক মেহতা কা উল্টা চশমা-ধারাবাহিকে সোধি চরিত্রে অভিনয় করে জনপ্রিয়তা পান। তিনি কয়েক বছর আগে শো ছাড়ার সিদ্ধান্ত নিয়েছিলেন। কারণ হিসাবে নিজের পরিবারের প্রতি মনোনিবেশ করার কথা জানিয়েছিলেন। বিশেষত নিজের বাবার স্বাস্থ্যের সমস্যার কারণেই তিনি তারক মেহতা কা উল্টা চশমা (TMKOC) ছাড়েন।

    এদিকে বহুবার বিভিন্ন কারণে খবরের শিরোনামে উঠে এসেছে তারক মেহতা কা উল্টা চশমা। শোয়ের এক অভিনেতা প্রযোজক অসিত মোদীর বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ এনেছিলেন। ওই একই অভিযোগে অভিযুক্ত ওই টেলি শোয়ের অপারেশন হেড সোহেল রামানি এবং নির্বাহী প্রযোজক যতীন বাজাজ। এক অভিনেত্রীর দায়ের করা অভিযোগের ভিত্ততিকে এই মামলা দায়ের হয়। একই সঙ্গে প্রযোজকের বিরুদ্ধে পারিশ্রমিক আটকে রাখারাও অভিযোগ দায়ের হয়।

    শেষ পর্যন্ত গত মাসে অভিনেত্রীর পক্ষে মামলার রায় দিয়েছে আদালত। অসিতকে তাঁর বকেয়া বকেয়া মিটিয়ে দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে এবং ক্ষতিপূরণ হিসাবে তাঁকে ৫ লক্ষ টাকা দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে।
  • Link to this news (হিন্দুস্তান টাইমস)