• ভোট চলাকালীন মৌমাছির হামলা, আহত লাইনে দাঁড়ানো প্রায় ১৫ জন ভোটার
    News 18 | ২৭ এপ্রিল ২০২৪
  • কলকাতা: দ্বিতীয় দফার ভোটগ্রহণ চলছিল নির্বিঘ্নেই। হঠাৎ ঝামেলায় ফেলল মৌমাছির পাল, মৌমাছির হামলায় ত্রিপুরায় আহত ১৫ জন ভোটার। ত্রিপুরার খোয়াই জেলার ঋষিপাড়া এলাকায় মৌমাছির হঠাৎ চাঞ্চল্য় ছড়ায় এলাকায়।

    শুক্রবার ২৬ এপ্রিল দেশ জুড়ে চলছে দ্বিতীয় দফার ভোটগ্রহণ। ত্রিপুরার এ দিন ত্রিপুরা পূর্ব লোকসভা কেন্দ্রে ভোটগ্রহণ চলছিল, কিন্তু হঠাৎই সেখানে হাজির হয় মৌমাছির দল। মৌমাছির এমন আক্রমণে ছত্রভঙ্গ হয়ে পড়েন লাইনে দাঁড়ানো ভোটারেরা। মৌমাছির আক্রমণে মহিলা-সহ আহত হন প্রায় ১৫ জন। খবর পেয়ে ভোটারদের উদ্ধারে হাজির হয় দমকলকর্মী এবং জরুরি পরিষেবার সঙ্গে যুক্ত কর্মীরা। তারা আহতদের উদ্ধার করে খোয়াই জেলা হাতপাতালে নিয়ে যান। সেখানে আহতদের চিকিৎসার পরে ছেড়ে দেওয়া হয়েছে।

    মৌমাছির এহেন হামলায় প্রসঙ্গে সংবাদমাধ্যমকে এক উদ্ধারকারী বলেন‍, “মৌমাছির আক্রমণে ১২ থেকে ১৫ জন আহত হয়েছেন। এই ঘটনার খবর পেয়েই আমরা খোয়াই জেলার ঋষিপাড়া এলাকার ১৪ নং ভোট কেন্দ্রে পৌঁছে যাই।” তবে মৌমাছির এমন আচমকা আক্রমণে ছত্রভঙ্গ হয়ে পড়েন লাইনে দাঁড়ানো ভোটাররা, স্বভাবতই সমস্যায় পড়েন ভোটকর্মীরাও। পরিস্থিতি আপাতত আয়ত্তের মধ্যে এলেও এমন ঘটনা যে দেশের যে কোনও প্রান্তে আবার ঘটতে পারে তা উড়িয়ে দেওয়া যাচ্ছে না, এমন ধরনের সমস্যার মোকাবিলায় কী ব্যবস্থা নেয় নির্বাচন কমিশন এটাই দেখার।
  • Link to this news (News 18)