• কাঞ্চন নেই, কল্যাণের সঙ্গী কে? তৃণমূলের অঙ্ক নিয়ে শ্রীরামপুরে জোর চর্চা
    News 18 | ২৭ এপ্রিল ২০২৪
  • হুগলি: বর্তমানের দেখা নেই, প্রাক্তনকে দেখা গেল কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে পুজো দিতে! বৃহস্পতিবার কল্যাণ বন্দ্যোপাধ্যায় প্রচার গাড়ি থেকে নামিয়ে দিয়েছিলেন উত্তরপাড়ার বিধায়ক কাঞ্চন মল্লিককে। শুক্রবার কাঞ্চনকে দেখা না গেলেও প্রাক্তন বিধায়ক প্রবীর ঘোষালকে দেখা গেল কল্যাণ বন্দ্যোপাধ্যায় মনোনয়ন জমা দিতে যাওয়ার পথে। একসঙ্গে দুজনে পুজোও দেন কোন্নগর শকুন্তলা কালিবাড়িতে।

    আজ বিরাট শোভাযাত্রা করে উত্তরপাড়া থেকে মনোনয়ন জমা দিতে চুঁচুড়া রওনা দেন শ্রীরামপুরের তৃণমূলের প্রার্থী কল্যাণ বন্দোপাধ্যায়। উত্তরপাড়া বালি খাল থেকে শুরু করেন মিছিল। সেখান থেকে কোন্নগর শকুন্তলা কালী মন্দিরে এসে পুজো দেন বিদায়ী সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়। সঙ্গে ছিলেন উত্তরপাড়ার প্রাক্তন তৃণমূল বিধায়ক প্রবীর ঘোষাল। প্রবীর ঘোষাল যদিও গত ২০২১ সালে তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেন।উত্তরপাড়া থেকে প্রার্থীও হন এবং কাঞ্চন মল্লিকের কাছে পরাজিত হন।

    গ্রামের মহিলারা পছন্দ করছে না বলে গতকাল নবগ্রামে ভোট প্রচারে গাড়ি থেকে কাঞ্চন মল্লিককে নামিয়ে দেন কল্যাণ। ঘটনার পর আজ কল্যাণের মনোনয়নে দেখা যায়নি কাঞ্চন মল্লিককে। শকুন্তলা কালিবাড়ির পর মাহেশ জগন্নাথ মন্দিরে পুজো দেন কল্যাণ।

    প্রাক্তন বিধায়ক প্রবীর ঘোষাল বলেন, কল্যাণ বন্দ্যোপাধ্যায় তিনবার জিতেছেন। এবারও জিতবেন। আমার দীর্ঘদিনের বন্ধু, শুধু বন্ধু নন তিনি এক জন আদর্শ সাংসদ। সংসদে ভোটে জিতে অনেক জনপ্রতিনিধিকেই আর ময়দানে দেখা যায় না। আর দিন নেই, রাত নেই কল্যাণ বন্দ্যোপাধ্যায় সব সময় সাধারণ মানুষের জন্য কাজ করে যাচ্ছেন।
  • Link to this news (News 18)