• ভোট দিতে এসে শামির মুখে মোদির নাম, কী বললেন ভারতীয় পেসার?
    News 18 | ২৭ এপ্রিল ২০২৪
  • লোকসভা নির্বাচনের দ্বিতীয় দফায় আমরোহাতে ভোট দিলেন ভারতীয় ক্রিকেট দলের তারকা পেসার মহম্মদ শামি। ২৬ এপ্রিল উত্তরপ্রদেশের আটটি কেন্দ্রে ভোটগ্রহণ হয়, যার মধ্য়ে মিরাট, গাজিয়াবাদ, আলিগড়, মথুরা-সহ শামির আমরোহা কেন্দ্রও রয়েছে। তবে ভোট দিয়ে বেরিয়ে শামির মুখে উঠে এল মোদির প্রসঙ্গ।

    শুক্রবার আমরোহায় ভোট দেওয়ার পর উপস্থিত সাংবাদিকদের উদ্দেশে মহম্মদ শামি বলেন, “আমি শুধু বলতে চাই প্রতিটা নাগরিকেরই ভোট দিয়ে নিজের পছন্দের সরকার নির্বাচনের অধিকার রয়েছে।” সেই সঙ্গে তিনি বলেন, “এটা গর্বের ব্য়াপার যে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি তার ভাষণ আমার নাম উল্লেখ করেছেন এবং আমার খেলার প্রশংসা করেছেন।”

    প্রসঙ্গত, ১৯ এপ্রিল উত্তরপ্রদেশের আমরোহাতে এক জনসভায় শামির ভূয়সী প্রশংসা করে মোদি বলেন, “সারা বিশ্ব ক্রিকেট বিশ্বকাপে মহম্মদ শামির দুর্দান্ত খেলা দেখেছে। ক্রীড়া জগতে শামির অসাধারণ পারফরমেন্সের জন্য কেন্দ্রীয় সরকার অর্জুন পুরস্কার দিয়েছে।” এছাড়াও ২৭ ফেব্রুয়ারি গোড়ালির অস্ত্রোপচারের পর শামির আরোগ্য কামনা করে টুইট করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। আমরোহার জনসভায় মোদি শামিকে নিয়ে যা বলেছিলেন শামি ভোটের দিন সেই প্রসঙ্গেই তুলে আনলেন মোদির কথা।
  • Link to this news (News 18)