• ‘পনোতি’ দর্শনা, KKR-এর হারের কারণ! বউয়ের ট্রোলে রাগলেন সৌরভ, ট্রোলে কড়া জবাব
    হিন্দুস্তান টাইমস | ২৭ এপ্রিল ২০২৪
  • শুক্রবার কলকাতা নাইট রাইডার্স ঘরের মাঠে ২৬১ রান করেও জিততে পারেনি ম্যাচ। নাইটদের হারাতে পঞ্জাব কিংস বিশ্ব রেকর্ড করে ফেলেছে। আইপিএল তথা টি-টোয়েন্টি ক্রিকেটের ইতিহাসে সবচেয়ে বড় লক্ষ্য তাড়া করে জয় ছিনিয়ে নিয়েছে পঞ্জাব। কলকাতার খেলা দেখতে, মাঠে এসেছিলেন শাহরুখ খান। সঙ্গে ছিল ছোট পুত্র আব্রামও।

    শুক্রবারের ম্যাচে খেলা দেখতে গিয়েছিলেন দর্শনা বণিক ও সৌরভ দাসও। অনলাইনে শেয়ার হওয়া ভিডিয়োে দেখা গেল, গ্যালারিতে শাহরুখ খানকে স্বচক্ষে দেখে উত্তেজনা একেবারে ধরে রাখতে পারছেন না দর্শনা। একেবারে নাচানাচি শুরু করে দিয়েছেন।

    তবে দর্শনার এই ভিডিয়োতেই এক নেট-নাগরিক মন্তব্য করেন, ‘তোরা যাস না ইডেনে! তোরা গেলেই হারে।’ আর বউয়ের ভিডিয়োতে এমন মন্তব্য এক্কেবারেই মেনে নিতে পারেননি সৌরভ। জবাবে লিখলেন, ‘হ্যাঁ খুব নির্ভরশীল আমাদের উপর’। দ্বিতীয়দন লিখলেন, ‘হারার আসল কারণ’। তৃতীয়জন লিখলেন, ‘খারাপ দেখতে মেয়েরা বরাবরই কেকেআরের জন্য পনোতি’। রীতিমতো সকলে মিলে ট্রোল করা শুরু করে অভিনেত্রীকে। 

    এর আগে দেখা গিয়েছিল, দর্শনাকে নিয়ে করা ‘গরীবের ক্যাটরিনা’ ট্রোলেও মুখ খুলেছিলেন সৌরভ। তাঁকে বলতে শোনা গিয়েছিল, ‘আমাকেও লোকে বলে গরীবের রণবীর সিং। বাঙালির বা বাংলার বলতেও তো পারে! কিন্তু বলে না। এরা নিজেরাই যদি নিজেদের গরীবভাবে তাহলে আর কী করার আছে।’

    এমনকী, কিছুদিন আগে দর্শনাকে নিয়ে চলা ট্রোলে মুখ খুলেছিলেন সৌরভের মা-ও। মিডিয়ার মুখোমুখি হওয়ার আগে যত্ন সহকারে বউয়ের চুল ঠিক করে দিতে দেখা গিয়েছিল সৌরভকে। দর্শনা মন্তব্য করেছিলেন, তিনি অসুস্থ থাকায় তাঁর খেয়াল রাখছিলেন সৌরভ। যা নিয়ে ট্রোল করেছিল কিছু নেট-নাগরিক। একজন কমেন্টে লিখেছিলেন, ‘তোমার শরীর আর মাথা দুটোই খারাপ’।

    আর তাতে সৌরভের উত্তর ছিল, ‘আর তোমার মন আর…থাক’। এতেও থামেননি ওই জনৈক। তিনি পালটা লেখেন, ‘দাদা আপনি নায়িকা বউ পেয়ে পুরো আকাশে উড়ছেন। এত গর্ব আর ইগো ভাল না।’ তারপর আসরে নেমেছিলেন সৌরভের মা। লেখেন, ‘আপনি না পেয়েও এত হতাশাগ্রস্ত কেন? তাহলে কার মাথা খারাপ?’
  • Link to this news (হিন্দুস্তান টাইমস)