• কাজলের ‘না বলা’ ক্রাশ ছিল অক্ষয়! এবার লন্ডনে একসঙ্গে পার্টি আরভ আর নাইসার
    হিন্দুস্তান টাইমস | ২৭ এপ্রিল ২০২৪
  • শুক্রবার ইনস্টাগ্রাম স্টোরিতে কাজল ও অজয় দেবগনের মেয়ে নিসা দেবগনের সঙ্গে নিজের একটি ছবি শেয়ার করেন ওরহান আওয়াত্রামানি ওরফে ওরি। দুজনের সঙ্গে যোগ দিয়েছিলেন অক্ষয় কুমার এবং টুইঙ্কল খান্নার ছেলে আরভও। লন্ডনের একটি পার্টি থেকে তাদের ছবি সোশ্যাল মিডিয়ায় ব্যাপকভাবে শেয়ার করা হচ্ছে। 

    স্টরাকিডদের সঙ্গে বরাবরই মাখোমাখো সম্পর্ক ওরির। তা সে জাহ্নবী কাপুর হোক বা সারা আলি খান, সকলের সঙ্গেই গলায় গলায় ভাব তাঁর। এবার ওরিকে দেখা গেল নিসা ও আরভের সঙ্গে পার্টির মেজাজে। বৃহস্পতিবার লন্ডনের পার্ক চিনোইস মেফেয়ার নামে একটি চাইনিজ রেস্তোরাঁয় নাইসা, আরভ ও অরির একসঙ্গে পোজ দেওয়া ছবিটি তোলা হয়। 

    নাইসা ডেনিম বটমসের সঙ্গে ধূসর রঙের টপ পরেছিলেন, নীল জিন্সের সঙ্গে কালো টি-শার্টে আরভকে দেখাচ্ছিল দুর্দান্ত হ্যান্ডসাম। হাতে গ্লাস ধরে অরিকে জড়িয়ে ধরতে দেখা যায় তাঁকে।

    নেটপাড়ার প্রতিক্রিয়া, ‘নিসা আরভ প্রেম করলে, দুর্দান্ত হবে!’ অপরজন লিখলেন, ‘একসঙ্গে ভালো লাগে ওদের’। তৃতীয়জন লেখেন, ‘ওয়াও! এরাও বন্ধু। আর কে কে ওরি-র বন্ধু আমি জানতে চাই।’

    ২০২০ সালে দ্য কপিল শর্মা শো-তে হাজির হয়েছিলেন কাজল আর করণ জোহর। আর সেখানেই করণকে বলতে শোনা যায়, কাজলের নাকি একসময় বেশ বড় ক্রাশ ছিল অক্ষয় কুমারের উপরে। 

    ‘আমার মনে আছে, অক্ষয় কুমারের ওপর কাজলের অনেক ক্রাশ ছিল। এখন তো একথা বলতেই পারি। একটি সিনেমার প্রিমিয়ারে কাজল সারাক্ষণ খুঁজছিল অক্ষয় কুমারকে, আর ওর সঙ্গী ছিলাম আমি। (হেসে) গোপনে আমিও হয়তো অক্ষয়কেই খুঁজছিলাম।’, বলেছিলেন করণ জোহর। 

    ২০২৩ সালে, একটি সাক্ষাৎকারে কথা বলার সময় দেখা যায়, কাজল অক্ষয়ের দিক থেকে চোখ সরাতে পারছেন না। এমন একটি ভিডিয়ো রেডিটে প্রকাশিত হয়েছিল। ক্যামেরায় ধরা পড়ে যান কাজল অক্ষয়ের দিকে তাকিয়ে থাকা অবস্থায়। ক্যাপশনে লেখা হয়েছে, ‘কাজলের ওই চাহনি বলে দিচ্ছে সত্যিই অক্ষয় কুমারের প্রতি তাঁর খুব ক্রাশ ছিল।’
  • Link to this news (হিন্দুস্তান টাইমস)