• আছড়ে পড়ল হেলিকপ্টার, বড় বিপদ থেকে রক্ষা উদ্ধবসেনার নেতার 
    দৈনিক স্টেটসম্যান | ০৩ মে ২০২৪
  • মুম্বাই, ৩ মে ?   বড়সড় বিপদের হাত থেকে রক্ষা পেলেন মহারাষ্ট্রের উদ্ধবসেনার নেতা সুষমা আন্ধারে। শুক্রবার   সকালে রায়গড়ে ভোটপ্রচারে যাওয়ার কথা ছিল সুষমা আন্ধারের। সেইমতো মাহাড়ে একটি হেলিপ্যাড তৈরী করা হয়। ওই হেলিপ্যাড থেকেই হেলিকপ্টারে চড়ে জনসভায় যাওয়ার কথাছিল সুষমার। নির্ধারিত সময়ে সেখানে পৌঁছেও যান উদ্ধবসেনার এই নেতা। কিন্তু হেলিকপ্টারটি হেলিপ্যাডে নামার আগেই নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। হেলিকপ্টারটি মাটিতে আছড়ে পড়ে কয়েক বার পাল্টি খায়। দুর্ঘটনায় আহত হন হেলিকপ্টারের পাইলট। 
    পাইলটকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। ভোটপ্রচারে যাওয়ার আগেই চোখের সামনে এই দৃশ্য দেখে আতঙ্কিত হয়ে পড়েন সুষমা। যদিও তিনি পরে গাড়িতে করেই ভোটপ্রচারের জন্য রায়গড়ের উদ্দেশে রওনা হন।

     
    হেলিকপ্টারটি  ভেঙে পড়ার দৃশ্য প্রকাশ্যে আসে। ভিডিওতে দেখা যায় , নীল-সাদা রঙের একটি হেলিকপ্টার ধুলো উড়িয়ে হেলিপ্যাডে নামার চেষ্টা করছে। মাটি থেকে  দশ ফুট মতো উপরে  হঠাৎই সেটি নিয়ন্ত্রণ হারায়। পাইলট কপ্টারটিকে নিয়ন্ত্রণ করার চেষ্টা করেও পারেননি। কপ্টারটি এর পর আছড়ে মাটিতে  পড়ে যাওয়ায় হেলিকপ্টারের রোটর ব্লেড টুকরো টুকরো হয়ে যায়।  এই ঘটনায় মাহাড়ে হৈচৈ পড়ে যায়। হেলিকপ্টারে কী ত্রুটি ছিল তা খতিয়ে দেখ হচ্ছে। 
  • Link to this news (দৈনিক স্টেটসম্যান)