• ?রাজভবনে রাজনৈতিক দলের আরও এক চর?, শ্লীলতাহানি বিতর্কের মাঝেই বিস্ফোরক রাজ্যপাল
    প্রতিদিন | ০৩ মে ২০২৪
  • সুদীপ রায়চৌধুরী: রাজ্যপালের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগকে কেন্দ্র করে তোলপাড় রাজ্য-রাজনীতি। এরই মাঝে বিস্ফোরক সি ভি আনন্দ বোস (C V Ananda Bose)। তাঁর দাবি, শ্লীলতাহানির অভিযোগকারীর মতোই আরও এক রাজনৈতিক দলের চর রয়েছে রাজভবনে। তাঁর এই মন্তব্যে স্বাভাবিকভাবেই শোরগোল পড়ে গিয়েছে। 

    রাজ্যপাল সি ভি আনন্দ বোসের বিরুদ্ধে রাজভবনের অস্থায়ী কর্মীর করা শ্লীলতাহানির অভিযোগকে কেন্দ্র করে জোর চর্চা চলছে রাজনৈতিক মহলে। তবে বিষয়টা প্রকাশ্যে আসার পরই রাজ্যপাল দাবি করেছিলেন, অভিযোগ পুরোপুরি ভিত্তিহীন। শুক্রবার সকালে ফের এই ইস্যুতে মুখ খুললেন তিনি। বিস্ফোরক দাবি করলেন তিনি। শ্লীলতাহানির অভিযোগকারীকে ইঙ্গিতে রাজনৈতিক দলের চর হিসেবে দাবি করে বললেন, ?রাজভবনে রাজনৈতিক দলের আরও এক চর রয়েছেন।? কিন্তু কে তিনি? তা খোলসা করেননি তিনি। কিন্তু রাজ্যপালের এই মন্তব্যে স্বাভাবিকভাবেই প্রবল শোরগোল ওয়াকিবহলমহলে।

    প্রসঙ্গত, শ্লীলতাহানির অভিযোগ প্রকাশ্যে আসার পরই বৃহস্পতিবার রাতে সি ভি আনন্দ বোস এবিষয়ে মুখ খুলেছিলেন। বলেছিলেন, ?বানানো বিষয় নিয়ে আমি মাথা ঘামাতে চাই না। আমার সম্মানহানি করে কেউ যদি নির্বাচনী ফায়দা তুলতে চান, তাহলে ঈশ্বর তাদের মঙ্গল করুন। কিন্তু বাংলায় সন্ত্রাস এবং দুর্নীতির বিরুদ্ধে আমার লড়াই কখনও থামবে না।?
  • Link to this news (প্রতিদিন)