• দেবের হেলিকপ্টারে ধোঁয়া, জরুরি অবতরণ মালদা বিমানবন্দরে
    এই সময় | ০৩ মে ২০২৪
  • দেবের হেলিকপ্টারে বিপত্তি। যার জেরে মালদা বিমানবন্দরে জরুরি অবতরণ করানো হয় হেলিকপ্টারটিকে। হঠাৎ ধোঁয়া বের হওয়ার কারণে এই জরুরি অবতরণ বলে জানা যায়। গোটা বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। এদিন উত্তর মালদা লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী প্রসূন বন্দ্যোপাধ্যায়ের সমর্থনে প্রচার কর্মসূচিতে যোগ দেন দেব। সেখান থেকে মুর্শিদাবাদে আরও একটি সভায় যাওয়ার জন্য হেলিকপ্টারে রওনা দেন তিনি। কিন্তু কিছুটা যেতেই হেলিকপ্টার থেকে ধোঁয়া বের হতে শুরু করে। ফলে কোনওরকম ঝুঁকি না নিয়ে মালদা বিমান বন্দরে অবতরণ করা হয় হেলিকপ্টারটি। পরে সড়ক পথে মুর্শিদাবাদ রওনা দেন দেব।এই বিষয়ে কৃষ্ণেন্দুনারায়ণ চৌধুরী জানান, আকাশ পথেই হেলিকপ্টারে ধোঁয়া দেখা যায়। সঙ্গে সঙ্গে জরুরি অবতরণ করা হয়। তবে কিছুক্ষণ পর চালকরা জানান পরিস্থিতি ঠিক আছে। যদিও দেব আর ওই হেলিকপ্টারে যেতে রাজি হননি। এরপর সড়ক পথেই মুর্শিদাবাদের উদ্দেশে রওনা দেন দেব।

    মালদা উত্তর লোকসভা কেন্দ্রের সামসিতে তৃণমূল প্রার্থী প্রসূন বন্দ্যোপাধ্যায়ের সমর্থনে প্রচার করেন দেব। আর সেই প্রচার কর্মসূচিতেই দেবের সঙ্গে সেলফি তোলাকে কেন্দ্র করে বিশৃঙ্খলা। পুলিশের সঙ্গে কার্যত ধাক্কাধাক্কি। বিষয়টি নজরে আসায় অবশ্য ওই ভক্তের আবদার পূরণ করেন অভিনেতা।

    জানা গিয়েছে, এদিন উত্তর মালদা কেন্দ্রে দলীয় প্রার্থী প্রসূন বন্দ্যোপাধ্যায় সমর্থনে প্রচার কর্মসূচতে যোগ দেন দেব। হেলিকপ্টারে করে মালদায় পৌঁছন তিনি। এরপর যোগ দেন প্রচার কর্মসূচিতে। প্রিয় অভিবনেতাকে দেখতে প্রচারে ভিড় জমান প্রচুর মানুষ। অনেকেই তাঁর সঙ্গে ছবিও তুলতে চান। এরই মাঝে এক যুবক পুলিশি নিরাপত্তাকে উপেক্ষা করেই দেবের কাছে পৌঁছনর চেষ্টা করেন। উদ্দেশ্য দেবের সঙ্গে সেলফি তোলা। যদিও ওই যুবকে এগিয়ে আসতে দেখে তাঁকে বাধা দেন দেবের সঙ্গে থাকা নিরাপত্তারক্ষী ও পুলিশ কর্মীরা। তখনই নিরাপত্তারক্ষা ও পুলিশ কর্মীদের সঙ্গে কার্যত ধাক্কাধাক্কি শুরু হয়ে যায় ওই যুবকের। এদিকে যখন এই ধাক্কাধাক্কি হচ্ছে, সেই সময় বিষয়টি নজরে যায় দেবের। এরপর ওই যুবককে কাছে ডেকে নেন দেব। সেলফি তোলেন যুবকের সঙ্গে। প্রিয় অভিনেতার কাছ থেকে এমন আচরণ পেয়ে আপ্লুত যুবকও। এদিন প্রসূন বন্দ্যোপাধ্যায়ের সমর্থনে রোড শো-ও করেন দেব। অভিনেতার রোড শো-তে রীতিমতো জনতার ঢল নামে। জনতার উদ্দেশে হাত নাড়তেও দেখা যায় দেবকে।
  • Link to this news (এই সময়)