• 'ভরসা করে মা আমাকে পরিবারের কর্মভূমি দিল', মনোনয়ন জমা দিয়ে আবেগঘন রাহুল
    Aajtak | ০৪ মে ২০২৪
  • শুক্রবার রায়বেরেলি থেকে মনোনয়ন জমা দিয়েছেন কংগ্রেস নেতা রাহুল গান্ধী। লোকসভা নির্বাচনকে সামনে রেখে আজ সকালেই প্রার্থী ঘোষণা করেছে দলটি। এইভাবে, কংগ্রেস আমেঠি এবং রায়বেরেলির মতো বহু প্রতীক্ষিত আসন থেকে প্রার্থী দিয়েছে। রায়বেরেলি থেকে মনোনয়ন জমা দেওয়ার পরে রাহুল গান্ধী বলেন যে রায়বেরেলি থেকে মনোনয়ন আমার জন্য একটি আবেগময় মুহূর্ত। আমার মা অনেক আস্থা রেখে পারিবারিক জমি আমার হাতে তুলে দিয়েছেন। পাশাপাশি তিনি সংবিধান ও গণতন্ত্র রক্ষার লড়াইয়ে জনগণকে ঐক্যবদ্ধভাবে দাঁড়ানোর আহ্বান জানান।

    আমেঠি এবং আমার জন্য আলাদা নয়: রাহুল গান্ধী
    রাহুল গান্ধী এক্স-এ একটি পোস্ট লিখেছেন। তিনি লিখেছেন, 'রায়বেরেলি থেকে মনোনয়ন আমার জন্য একটি আবেগময় মুহূর্ত ছিল। আমার মা অত্যন্ত আস্থার সঙ্গে পরিবারের কর্মভূমি আমার হাতে তুলে দিয়েছেন এবং আমাকে সেবা করার সুযোগ দিয়েছেন। আমেঠি এবং রায়বেরেলি আমার জন্য আলাদা নয়, উভয়ই আমার পরিবার এবং আমি খুশি যে কিশোরী লালজি, যিনি ৪০ বছর ধরে নির্বাচনী এলাকার সেবা করছেন, আমেঠি থেকে দলের প্রতিনিধিত্ব করবেন। অন্যায়ের বিরুদ্ধে বিচারের চলমান যুদ্ধে প্রিয়জনদের ভালোবাসা ও আশীর্বাদ কামনা করছি। সংবিধান ও গণতন্ত্র রক্ষার এই লড়াইয়ে আপনারা সবাই আমার পাশে আছেন বলে আমি নিশ্চিত।

     

    প্রিয়াঙ্কা গান্ধীও একটি পোস্ট লিখেছেন
    প্রিয়াঙ্কা গান্ধীও রায়বেরেলি থেকে রাহুল গান্ধীর মনোনয়নকে আবেগঘন মুহূর্ত বলে বর্ণনা করেছেন। তিনি একটি পোস্টও লিখেছেন, "এমন পরিবার যা বেশ কয়েকটি প্রজন্মকে ঘিরে; যারা যুগ যুগ ধরে প্রতিটি উত্থান-পতন, সুখ-দুঃখ, সংকট ও সংগ্রামে পাথরের মতো আমাদের পাশে ছিলেন। এটি একটি স্নেহ এবং বিশ্বাসের সম্পর্ক। এটাও সেবা ও বিশ্বাসের সম্পর্ক যা অর্ধ শতাব্দী ধরে অটুট রয়েছে।"

    অধিকার বাঁচানোর লড়াই: প্রিয়াঙ্কা গান্ধী
    তিনি আরও লিখেছেন, "এখানকার মানুষের কাছ থেকে আমরা যে পরিমাণ ভালোবাসা, অন্তরঙ্গতা এবং সম্মান পেয়েছি তা অমূল্য। পারিবারিক সম্পর্কের সবচেয়ে বড় সৌন্দর্য হল আপনি চাইলেও এর ভালোবাসার ঋণ কখনো শোধ করতে পারবেন না। এই কঠিন সময়ে যখন আমরা দেশের গণতন্ত্র, সংবিধান ও জনগণের অধিকার রক্ষার জন্য লড়াই করছি, তখন এই লড়াইয়ে আমাদের পুরো পরিবার আমাদের পাশে দাঁড়িয়েছে। আজ হাজার হাজার পরিবারের সদস্যদের উপস্থিতিতে বড় ভাই রাহুল তার নির্বাচনী মনোনয়ন জমা দেন।"
  • Link to this news (Aajtak)