• তিহার জেলে দুই বন্দীর মধ্যে সংঘর্ষে মৃত ১, অনুব্রত রয়েছেন সেই জেলেই
    Aajtak | ০৪ মে ২০২৪
  • দিল্লির তিহার জেলে খুনের চাঞ্চল্যকর ঘটনা সামনে এসেছে। বলা হচ্ছে, তিন নম্বর কারাগারে বন্দিদের মধ্যে মারামারি হয় এবং কয়েকজন বন্দির হাতে একজন দণ্ডপ্রাপ্ত কয়েদি খুন হয়। নিহত বন্দি কারাগারে চাকরের কাজ করতেন। ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায় এবং মামলার তদন্ত শুরু করে। 

    তিহার জেলে বন্দির খুন মৃত কয়েদির নাম দীপক (বয়স ২৯)। যিনি দিল্লির শাকুরপুর এলাকার বাসিন্দা এবং একটি হত্যা মামলায় সাজা ভোগ করছিলেন। আবদুল বশির (৪৪ বছর) নামে আরেক বন্দি তার ওপর হামলা চালায় বলে জানা গেছে। আহত অবস্থায় দীপককে নিয়ে আসা হয় ডিডিইউ হাসপাতালে। যেখানে চিকিৎসকদের অনেক চেষ্টা করেও তাকে বাঁচানো যায়নি। তার বুকে ধারালো অস্ত্র দিয়ে প্রচণ্ড আঘাত করা হয়। উল্লেখ্য, তৃণমূল নেতা অনুব্রত মণ্ডল এখন ওই জেলেই বন্দি রয়েছেন।

    খাবার খাওয়া নিয়ে বিবাদ ছিল একজন খুনের অভিযুক্ত আব্দুল বশিরকেও তিহার জেলে আটক করেছে পুলিশ। তিনি মূলত আফগানিস্তানের বাসিন্দা বলে জানা গেছে। অভিযুক্তদের বিরুদ্ধে খুনের মামলা রুজু করেছে পুলিশ। দুপুর সাড়ে ১২টার দিকে এ ঘটনা ঘটে। খাবার খাওয়া নিয়ে দুজনের মধ্যে ঝগড়া হয়। উল্লেখ্য, গত বছরের এপ্রিল মাসে তিহার জেলে খুন হন গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই গ্যাংয়ের গ্যাংস্টার প্রিন্স তেওয়াতিয়া।

     
  • Link to this news (Aajtak)