• ?যারে তারে দিয়ে শাস্তি রাজা কখনও সোয়াস্তি পাবে কি?? গানে গানে কাকে বার্তা কুণালের?
    প্রতিদিন | ০৪ মে ২০২৪
  • সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদকের পদ হারিয়েছেন আগে। নেই আর তারকা প্রচারকের তকমাও। তারপর থেকেই ?বেসুরো? কুণাল ঘোষ। নিয়োগ দুর্নীতির কথা জানত দল বলে বোমাও ফাটিয়েছেন। এই পরিস্থিতিতে শনিবার সকালে ভিন্ন মুডে ধরা দিলেন তিনি। ফের আশ্রয় নিলেন সত্যজিৎ রায়ের সৃষ্টিতে। ?গুপী গাইন বাঘা বাইন? ছবির ?এক যে ছিল রাজা? গাইলেন তিনি। গানে গানে কাকে বার্তা দিলেন কুণাল, বিভিন্ন মহলে উঠছে প্রশ্ন।

    নিজেই গানটি মোবাইলে রেকর্ড করেন কুণাল ঘোষ (Kunal Ghosh)। বেশ হালকা মেজাজেই দেখা যায় তাঁকে। গানে গানে ?রাজা? বলে কাকে উল্লেখ করলেন? কী-ই বা বার্তা দিলেন? তা নিয়ে রাজনৈতিক মহলে উঠছে প্রশ্ন। পদহারা কুণালের কণ্ঠে এই গান যে বেশ তাৎপর্যপূর্ণ, তা বলছে রাজনৈতিক কারবারিরা।

    এর আগে শনিবার সকালে X হ্যান্ডেলে একটি ছবিও পোস্ট করেন কুণাল। ওই ছবিতে মমতা বন্দ্যোপাধ্যায় এবং কুণাল ঘোষ পাশাপাশি বসে রয়েছেন। ছবি পোস্ট করে তিনি লেখেন, ?পুরোনো সেই দিনের কথা। তখনও @AITCofficial সরকারে আসেনি। একটা সুন্দর মুহূর্ত।?

    উল্লেখ্য, বুধবারই আমহার্স্ট স্ট্রিটে এক রক্তদান অনুষ্ঠানে গিয়ে বিজেপি প্রার্থী তাপস রায়ের ভূয়সী প্রশংসা করেন কুণাল। তিনি বলেন, প্রার্থী বা জনপ্রতিনিধি হিসাবে সুদীপ বন্দ্যোপাধ্যায়ের (Sudip Banerjee) থেকে পিছিয়ে নেই তাপস। তাঁর দরজা সারা দিন, সারা রাত দলের কর্মী এবং সাধারণ মানুষের জন্য খোলা থাকে। ঘটনাচক্রে সেই মন্তব্য করার কয়েক ঘণ্টা পরই তৃণমূলের তরফে বিবৃতি দিয়ে কুণালকে দলের রাজ্য সাধারণ সম্পাদকের পদ থেকে সরানোর কথা জানানো হয়। বৃহস্পতিবার তারকা প্রচারকের তালিকা থেকেও বাদ পড়েন। পদ এবং তারকা প্রচারকের তকমা হারানোর পর থেকে বারবার অতীতের স্মৃতি হাতড়েছেন কুণাল। শনিবারও তার ব্যতিক্রম হল না। 
  • Link to this news (প্রতিদিন)