• বায়ুসেনার কনভয়ে সন্ত্রাসী হামলা, জখম ৫ জওয়ান
    Aajtak | ০৫ মে ২০২৪
  • ভারতীয় বায়ুসেনার কনভয়ে হামলা চালাল সন্ত্রাসবাদীরা। ঘটনাটি জম্মু-কাশ্মীরের পুঞ্চ জেলায়। নিরাপত্তাবাহিনী জানিয়েছে,ভারতীয় বায়ুসেনার কনভয়ে গুলি চালায় জঙ্গিরা। আহত হয়েছেন বেশ কয়েকজন জওয়ান। ঘটনাস্থলে পৌঁছে যায় ভারতীয় সেনা ও পুলিশ। এলাকা ঘিরে তল্লাশি চালায় রাষ্ট্রীয় রাইফেল। এয়ারবেসে গাড়িটি রাখা রয়েছে। 

    সুরানকোটের সানাই গ্রামে এই হামলার ঘটনাটি ঘটেছে। ওই এলাকায় ভারতীয় সেনাবাহিনী ও পুলিশের অতিরিক্ত বাহিনী পাঠানো হয়েছে। রাষ্ট্রীয় রাইফেলস ইউনিটের এলাকা ঘিরে তল্লাশি অভিযান শুরু করেছে। শাহসিতারের কাছে বিমানঘাঁটির ভিতরে বিমান বাহিনীর কনভয়ের গাড়ি নিরাপদে নিয়ে যাওয়া হয়েছে। হামলায় ভারতীয় বিমান বাহিনীর ৫ জওয়ান আহত হয়েছেন। তাঁদের চিকিৎসা চলছে। ঘটনাস্থলে মোতায়েন করা হয়েছে ভারতীয় বায়ুসেনার গরুড় স্পেশাল ফোর্স। সেনাবাহিনী এবং জম্মু ও কাশ্মীর পুলিশ কর্মীরা ঘটনায় জড়িত সন্ত্রাসীদের বিরুদ্ধে অভিযান শুরু করেছে।

    জানা গিয়েছে, আহত সেনা জওয়ানদের চিকিৎসার জন্য উধমপুরের কমান্ড হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। বিমানবাহিনীর কনভয়ে হামলার ছবি প্রকাশ্যে এসেছে। গাড়িতে গুলির চিহ্ন স্পষ্ট।

    বিমান বাহিনী জানিয়েছে যে জম্মু ও কাশ্মীরের পুঞ্চের শাহসিতারের কাছে সন্ত্রাসীরা ভারতীয় বিমান বাহিনীর কনভয়ের একটি গাড়িকে লক্ষ্য করে গুলি চালায়। স্থানীয় সেনা এলাকা ঘিরে তল্লাশি অভিযান চালায়। কনভয়টিকে সুরক্ষিত। ঘটনার তদন্ত শুরু হয়েছে।
  • Link to this news (Aajtak)