• আবহাওয়া পাল্টাচ্ছে! টানা বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টি এই জেলাগুলিতে
    Aajtak | ০৫ মে ২০২৪
  • ৬ মে ২০২৪: সোমবার দক্ষিণবঙ্গের সব জেলাতেই বৃষ্টির পূর্বাভাস রয়েছে। আবহাওয়া দফতরের মতে, এদিন প্রায় সব জেলাতেই বজ্রবিদ্যুৎ-সহ হাল্কা থেকে মাঝারি বৃষ্টি হতে পারে। কোন কোন জেলায় বৃষ্টি হবে? সোমবার পূর্ব মেদিনীপুর, পশ্চিম মেদিনীপুর, হাওড়া, কলকাতা, হুগলি, পুরুলিয়া, ঝাড়গ্রাম, বাঁকুড়া, পূর্ব বর্ধমান, পশ্চিম বর্ধমান, বীরভূম, মুর্শিদাবাদ, নদিয়া এবং উত্তর ও দক্ষিণ ২৪ পরগনা জেলায় বৃষ্টির পূর্বাভাস দিয়েছে আলিপুর আবহাওয়া দফতর। 

    ৭ মে ২০২৪: ৭ মে মঙ্গলবারও বৃষ্টির পূর্বাভাস রয়েছে। এদিন পূর্ব মেদিনীপুর, পশ্চিম মেদিনীপুর, হাওড়া, কলকাতা, হুগলি, পুরুলিয়া, ঝাড়গ্রাম, বাঁকুড়া, পূর্ব বর্ধমান, পশ্চিম বর্ধমান, বীরভূম, মুর্শিদাবাদ, নদিয়া এবং উত্তর ও দক্ষিণ ২৪ পরগনা জেলায় বজ্রবিদ্যুৎসহ হাল্কা থেকে মাঝারি বৃষ্টিপাতের পূর্বাভাস দিয়েছেন আবহাওয়াবিদরা। 

    উল্লেখযোগ্য বিষয়টি হল, এরপর ৮, ৯ এবং ১০ মে-এর ক্ষেত্রেও ঠিক একই পূর্বাভাস রয়েছে। আলিপুর আবহাওয়া দফতরের ওয়েবসাইটে প্রকাশিত সর্বশেষ আপডেট(প্রতিবেদন লেখার সময়) অনুযায়ী এমনটা জানা যাচ্ছে। অর্থাৎ, নতুন সপ্তাহে প্রায় প্রতিদিনই বৃষ্টির পূর্বাভাস দিয়েছে আলিপুর আবহাওয়া দফতর। তীব্র তাপপ্রবাহের পর এটি স্বস্তির খবর বলা যেতে পারে। 
     
  • Link to this news (Aajtak)