• জমজমাট রবিবাসরীয় প্রচার পশ্চিম বর্ধমানে
    বর্তমান | ০৬ মে ২০২৪
  • নিজস্ব প্রতিনিধি, আসানসোল: পশ্চিম বর্ধমান জেলায় রবিবাসরীয় প্রচার জমে উঠল। আসানসোল লোকসভা কেন্দ্রে তৃণমূল, বিজেপি ও সিপিএম-তিন দলই নিজেদের প্রার্থীদের নিয়ে প্রচার করল।

    রবিবার সকালে আসানসোলের রবীন্দ্রভবনে খ্রিস্টান সম্প্রদায়ের মানুষ শত্রুঘ্ন সিনহাকে নিয়ে সভা করেন। কানায় কানায় পূর্ণ ছিল রবীন্দ্রভবন। সেখানে শত্রুঘ্ন সিনহাকে বিপুল ভোটে জয়ী করার শপথ নেওয়া হয়। অনুষ্ঠানের প্রার্থী ছাড়াও মন্ত্রী মলয় ঘটক উপস্থিত ছিলেন। শত্রুঘ্ন সিনহা বলেন, আপনাদের ভালোবাসায় আমি আপ্লুত। শুধু এটুকু বলতে পারি, আমি আপনাদেরই লোক। এরপর রবীন্দ্রভবনে তৃণমূলের তারকা প্রার্থীকে নিয়ে অনুষ্ঠান করেন নুনিয়া সমাজের মানুষ। এরপর আসানসোল উত্তর বিধানসভা এলাকার রেলপারে শত্রুঘ্নকে নিয়ে বর্ণাঢ্য শোভাযাত্রা হয়।

    জোট প্রার্থী জাহানারা খানের সমর্থনে দু’টি সভা করেন ডিওয়াইএফআই নেত্রী মীনাক্ষী মুখোপাধ্যায়। আসানসোল সিটি বাসস্ট্যান্ড ও বার্ণপুরে সভা করেন তিনি। পিছিয়ে ছিলেন না বিজেপি প্রার্থী সুরেন্দ্র সিং আলুওয়ালিয়া। এদিন সকালে একটি যোগাসন প্রতিযোগিতার অনুষ্ঠানে তিনি উপস্থিত ছিলেন। পরে জামুরিয়া বিধানসভা এলাকায় রোড শো করেন।
  • Link to this news (বর্তমান)