• গড়িয়া থেকে উদ্ধার প্রচুর পিস্তল-কার্তুজ, গ্রেফতার আশুতোষ কলেজের ছাত্র-সহ ২
    আজ তক | ০৬ মে ২০২৪
  • Firearms Recovered: ভোটের মুখে গড়িয়ার বাহান্নপল্লী থেকে উদ্ধার আগ্নেয়াস্ত্র। ১টি ওয়ান সাটার, ২টি ৭ এমএম পিস্তল, লাইভ কার্তুজ ৩০ রাউন্ড, বারুদ ৫ কেজি,  ২৫ বান্ডিল বোমার সুতলি উদ্ধার হয়েছে। ঘটনায় আশুতোষ কলেজের তৃতীয় বর্ষের এক ছাত্র সহ দু'জন গ্রেফতার। পুলিশ সূত্রে খবর, ওই ছাত্র আশুতোষ কলেজে রাষ্ট্রবিজ্ঞান নিয়ে পড়ত। দু'জনের একজন বিজয় হালদার ওরফে ভুতম ও হিরন্ময় নস্কর ওরফে রানা। 

    জানা যায়, বিজয় দাগী আসামী। তার বিরুদ্ধে আগে খুনের মামলা রয়েছে। এর আগেও তাকে গ্রেফতার করা হয়। কোথা থেকে এই অস্ত্র উদ্ধার করা হয়েছে তা খতিয়ে দেখছে পুলিশ। এরা অস্ত্র চোরাচালান কারবারের সঙ্গেও যুক্ত কিনা তা খতিয়ে দেখা হচ্ছে। হিরন্ময়ের বাড়ি থেকে এই বিপুল পরিমাণ অস্ত্র উদ্ধার হয়। 

    ডিএসপি ক্রাইম বারুইপুর পুলিশ জেলা, ফয়সল বিন আহমেদ বলেন, "ভোট চলছে। তাই বারুইপুর জেলা পুলিশ সবসময় সতর্ক। সবসময় তল্লাশি-অভিযানও চলেছে। রবিবার সন্ধেয় নরেন্দ্রপুর থানায় খবর আসে অস্ত্র মজুত আছে। এরপরই অভিযান চালিয়ে একজনকে ধরা হয়। তাকে জিজ্ঞাসাবাদ করেই আশুতোষ কলেজের ওই ছাত্রের নাম উঠে আসে। তার বাড়ি গিয়ে জিজ্ঞাসাবাদের পরই তল্লাশিতে অস্ত্রগুলি উদ্ধার হয়।"

    রবিবার রাতে গোপন সূত্রে খবর পেয়ে নরেন্দ্রপুরের ৫২ পল্লী এলাকা থেকে দু'জনকে গ্রেফতার করে নরেন্দ্রপুর থানার পুলিশ। কোথা থেকে এই অস্ত্র আসে তা খতিয়ে দেখা হচ্ছে। তাদের সঙ্গে অস্ত্র চোরাচালানের সংযোগ হয়েছে কিনা তাও খতিয়ে দেখা হচ্ছে।
  • Link to this news (আজ তক)