• মর্মান্তিক! পাণ্ডুয়ায় বোমা বিস্ফোরণ, মৃত ১ কিশোর, গুরুতর জখম আরও ২
    আজ তক | ০৬ মে ২০২৪
  • Hooghly Pandua Bomb Blast: হুগলির পান্ডুয়ায় বোমা ফেটে মৃত ৭ বছরের এক শিশু। আহত ২ শিশু হাসপাতালে চিকিৎসাধীন।  ভোটের মুখে কারা বোমা রেখে গেল তা নিয়ে উঠছে প্রশ্ন। জানা যায়, হুগলির পান্ডুয়া থানা এলাকার তিন্না গ্রাম পঞ্চায়েতের অন্তর্গত নেতাজি পল্লীতে খেলার সময় একটি টিনের কৌটোয় রাখা বোমা বিস্ফোরণ হয়। ঘটনাস্থলে ৭ বছরে এক শিশু প্রাণ হারায়। গুরুতর জখম হয় ২ জন। মৃত শিশুর নাম রাজ বিশ্বাস বলে জানা গেছে। বর্ধমানে তার বাড়ি। পাণ্ডুয়ার মামাবাড়িতে এসেছিল সে। এদিন সকালে পাড়ার কয়েকজন ছেলের সঙ্গে খেলছিল।

    বাকি আহত শিশুদের অবস্থা গুরুতর বলে জানা যায়। একজনের হাত উড়ে গেছে। তাদেরকে চিকিৎসার জন্য প্রথমে পান্ডুয়া গ্রামীণ হাসপাতালে পরে চুঁচুড়া ইমামবাড়া সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ঘটনা তদন্তে নেমেছে হুগলি গ্রামীণ পুলিশ। আহত শিশুদেরও আনুমানিক বয়স প্রায় ৭ থেকে ৮ বছর। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে যান হুগলী লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী লকেট চট্টোপাধ্যায়।

    স্থানীয় এক বাসিন্দা জানান, "সকাল সাড়ে ৮টা নাগাদ খুব জোরে আওয়াজ হয়। পুকুরপারে তারা খেলছিল। বিকট আওয়াজে তাড়াতাড়ি বাইরে ছুটে আসি। দেখি একজনের দেহ পড়তে থাকতে দেখি। ২ জনকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়।" 

    ভোটের আবহে ফের বোমা ফেটে মৃত্য়ুতেে শাসক দলকেই নিশানা করে বিরোধী দল বিজেপি। এই ঘটনার নিন্দা করেন হুগলির সাংসদ লকেট চট্টোপাধ্যায়। তিনি বলেন, এধরনের ঘটনা অত্যন্ত দুঃখজনক। যেভাবে বোমা উদ্ধার হচ্ছে পরিষ্কার যে মানুষের ওপর বিশ্বাস নেই। এদের বোমার উপর বিশ্বাস আছে। একটাকেও ছাড়া হবে না। সব কিছুর তদন্ত হবে।" ঘটনাচক্রে সোমবার হুগলির পাণ্ডুয়ায় তৃণমূল নেতা অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সভা রয়েছে।
  • Link to this news (আজ তক)