• আশুতোষ কলেজের পড়ুয়ার বাড়িতে অস্ত্রভাণ্ডার
    প্রতিদিন | ০৬ মে ২০২৪
  • দেবব্রত মণ্ডল, বারুইপুর: আশুতোষ কলেজের পড়ুয়ার বাড়িতে অস্ত্রভাণ্ডার! ভোটের মুখে আচমকা পুলিশি হানায় পর্দাফাঁস। ওই ছাত্র-সহ দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। অভিযুক্তের বাড়ি থেকে বিপুল পরিমাণ অস্ত্রশস্ত্র বাজেয়াপ্ত করা হয়েছে। অস্ত্র চোরাচালানের সঙ্গে ওই কলেজ পড়ুয়া যুক্ত কিনা, তা খতিয়ে দেখা হচ্ছে।

    রবিবার রাতে গোপন সূত্রে পাওয়া খবরের ভিত্তিতে পুলিশ গড়িয়ার বাহান্নপল্লি এলাকায় হানা দেয়। সেখানকার বাসিন্দা হিরণ্ময় নস্করের বাড়িতে তল্লাশি চালানো হয়। তল্লাশিতে মেলে সাফল্যও। কলেজ ছাত্রের বাড়ি থেকে ১টি ওয়ান সাটার বন্দুক, ২টি সেভেন এম এম পিস্তল, ৩০ রাউন্ড লাইভ কার্তুজ, ৫ কেজি বারুদ এবং ২৫ বান্ডিল সুতলি উদ্ধার করা হয়। পুলিশ সূত্রে খবর, হিরণ্ময় নস্কর ওরফে রানা আশুতোষ কলেজের রাষ্ট্রবিজ্ঞানের তৃতীয় বর্ষের ছাত্র। তাকে গ্রেপ্তার করে পুলিশ। এছাড়া এই ঘটনায় বিজয় হালদার ওরফে ভূতমকেও গ্রেপ্তার করে পুলিশ।

    বারুইপুর পুলিশ জেলার ডিএসপি (ক্রাইম) ফয়সল বিন আহমেদ জানান, শুধু অস্ত্র উদ্ধারের ঘটনাই নয়। ধৃত বিজয়ের বিরুদ্ধে আরও একাধিক অসামাজিক কার্যকলাপে যুক্ত থাকার অভিযোগ রয়েছে। এর আগেও তাকে গ্রেপ্তার করেন তদন্তকারীরা। ২০১৯ সালে তার বিরুদ্ধে খুনের মামলাও রয়েছে। ওই মামলায় ইতিমধ্যে চার্জশিট পেশ করেছে পুলিশ। কোথা থেকে এই বিপুল পরিমাণ অস্ত্র হিরণ্ময়ের বাড়িতে এল, তা খতিয়ে দেখা হচ্ছে। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, অস্ত্র চোরাচালান কারবারের সঙ্গে যুক্ত থাকতে পারে আশুতোষ কলেজের তৃতীয় বর্ষের পড়ুয়া। হিরণ্ময় ও বিজয়কে জেরা করে এই সংক্রান্ত তথ্য পাওয়া যেতে পারে বলেই মনে করা হচ্ছে।দেখুন ভিডিও:
  • Link to this news (প্রতিদিন)