• বাড়ির মালিকের ৭ বছরের মেয়েকে যৌন নির্যাতন, গ্রেফতার স্বর্ণবণিক
    হিন্দুস্তান টাইমস | ০৭ মে ২০২৪
  • বাড়িওয়ালার ৭ বছরের মেয়ের ওপর যৌন নির্যাতনের অভিযোগ ভাড়াটের বিরুদ্ধে। এই ঘটনায় শোরগোল পড়েছে হুগলির কোন্নগরে। অভিযুক্ত পরিতোষ কর্মকারকে গ্রেফতার করেছে উত্তরপাড়া থানার পুলিশ। মঙ্গলবার তাঁকে শ্রীরামপুর আদালতে চালান করা হয়েছে।

    পড়তে থাকুন: সন্দেশখালিতে ধর্মের ভিত্তিতে মহিলাদের ধর্ষণ করেছে শেখ শাহজাহানরা: অমিত শাহ

    জানা গিয়েছে, কোন্নগর স্টেশন রোডে একটি গয়নার দোকান রয়েছে অভিযুক্ত পরিতোষের। সেই বাড়িতেই স্ত্রী ও সন্তানদের নিয়ে ভাড়া থাকতেন তিনি। বাড়ির মালিকের ৭ বছরের মেয়েকে গত শুক্রবার যৌন নির্যাতন করেন তিনি। এর পর শিশুটি অসুস্থ হয়ে পড়লে তাকে শ্রীরামপুর ওয়ালস হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে তাঁকে বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়।

    এই ঘটনায় শুক্রবারই উত্তরপাড়া থানায় অভিযোগ করে শিশুটির মা। অভিযোগ, অভিযোগ তুলে নেওয়ার জন্য উকিল দিয়ে শিশুটির মা-কে ধমকায় অভিযুক্ত। ঘটনার খবর এলাকায় ছড়াতে উত্তেজনা ছড়ায়। অভিযুক্তের শাস্তি ও তাকে এলাকাছাড়া করার দাবি তোলেন স্থানীয়রা। এর পর অভিযুক্তের বিরুদ্ধে পকসো আইনের ধারায় মামলা রুজু করে পুলিশ। সোমবার অভিযুক্তকে গ্রেফতার করেন তদন্তকারীরা। মঙ্গলবার তাকে শ্রীরামপুর আদালতে পেশ করা হয়েছে।

    কোন্নগর পুরসভার পুরপ্রধান স্বপন দাস বলেন, এই ধরণের অভিযুক্তের কড়া শাস্তি চাই। সঙ্গে এদের মানসিক চিকিৎসারও প্রয়োজন। ওই টুকু শিশুর সঙ্গে এসব করা কোনও সুস্থ মানুষের কাজ নয়।

     
  • Link to this news (হিন্দুস্তান টাইমস)