• দীপিকার সঙ্গে অশান্তি? কেন ইনস্টাগ্রাম থেকে বিয়ের সমস্ত ছবি মুছে ফেললেন রণবীর
    হিন্দুস্তান টাইমস | ০৭ মে ২০২৪
  • অন্তঃসত্ত্বা দীপিকা পাড়ুকোন। বিয়ের প্রায় পাঁচ বছর পর মা হচ্ছেন অভিনেত্রী। অন্তঃসত্ত্বা অবস্থায় শ্যুটিং চালিয়ে যাচ্ছেন দীপিকা। রোহিত শেট্টির পরিচালনায় ‘সিংঘম ৩’ ছবির শ্যুটিং করছেন। চলতি বছর সেপ্টেম্বরে প্রথম সন্তানের জন্ম দেবেন দীপিকা। রোহিত শেট্টির পরিচালনায় ‘সিংহম ৩’ ছবিতে মহিলা পুলিশ অফিসারের চরিত্রে দেখা যাবে অভিনেত্রীকে। যদিও এই মুহূর্তে তিনি না কি স্বামীর সঙ্গে ‘বেবিমুন’- রয়েছেন।

    এসবের মধ্যেই দীপিকার সঙ্গে বিয়ের সমস্ত ছবি সোশ্যাল মিডিয়ার পাতায় থেকে মুছে দিয়েছেন রণবীর সিং। বিয়ের আগে প্রায় ৬ বছরের প্রেম। এরপর পাঁচ বছরের দাম্পত্য জীবন, ২০১৮ সালের নভেম্বরে ইতালির লেক কেমোতে গাঁটছড়া বাঁধেন তাঁরা। সিন্ধি ও দক্ষিণী ভারতীয় দুই ধরনের আচার মেনেই বিয়ে হয় তাঁদের। সংসারে নতুন অতিথিকে স্বাগত জানাতে প্রস্তুত দম্পতি। কিন্তু আচমকাই যেন ছন্দপতন, বিয়ের ছবি মুছতেই শুরু জল্পনার। তাহলে কি রণবীর-দীপিকার সম্পর্কে ভাঙন? এই নিয়ে অবশ্য এখনও মুখ খোলেননি রণবীর বা দীপিকা কেউই।

    ফেব্রুয়ারির শুরুতেই তাঁর অন্তঃসত্ত্বা হওয়ার জল্পনা শোনা যাচ্ছিল। ২৯ ফেব্রুয়ারি সেই জল্পনাতে নিজেরাই সিলমোহর বসান রণবীর ও দীপিকা। জানান সেপ্টেম্বর মাসে আসছে তাঁদের সন্তান। অন্তঃসত্ত্বা অবস্থাতেই আম্বানিদের জামনগরের অনুষ্ঠানে গিয়েছিলেন দীপিকা। এরপরই অন্তঃসত্ত্বা অবস্থায় শ্যুটিং করতে দেখা গিয়েছে তাঁকে। বিয়ের ছবি মুছতেই শুরু জল্পনার। তবে কি সন্তান আগমনের আগেই মনোমালিন্য হল তাঁদের!

    চলতি বছর সেপ্টেম্বরে প্রথম সন্তানের জন্ম দেবেন দীপিকা। যত সময় গড়াচ্ছে, নিজেকে গ্ল্যামার জগৎ থেকে দূরে সরিয়ে নিচ্ছেন দীপিকা। এই বছর বিশ্বের মর্যাদাপূর্ণ ফ্যাশন ইভেন্ট 'মেট গালা'য়ও অংশ নেননি। অজানা জায়গায় ছুটি উদযাপন করছেন তিনি। এরই মধ্যে দীপিকার একটি ছবি ভাইরাল হচ্ছে। যেখানে প্রথমবার তাঁর বেবি বাম্প স্পষ্টভাবে দেখা যাচ্ছে। যা দেখে মুগ্ধ সকলেই।

    ছবিতে দীপিকা ও রণবীরকে একটি প্রমোদতরীতে দেখা যাচ্ছে। বাদামী রঙের লং টি-শার্ট রয়েছে অভিনেত্রীর পরনে। যা অন্তঃসত্ত্বা অবস্থায় পরার জন্য একদম আদর্শ। তাঁর বেবি বাম্প স্পষ্ট দেখা যাচ্ছে। দীপিকার পিছনেই রয়েছেন রণবীর সিং। সাদা টি-শার্ট ও প্যান্ট পরেছেন অভিনেতা। ভিডিয়ো প্রকাশ্যে আসতেই, নেটিজেনদের একাংশের প্রশ্ন, রণবীরের সঙ্গে ‘বেবিমুন’ পালন করবেন বলেই কি ‘মেট গালা’য় যাননি দীপিকা?
  • Link to this news (হিন্দুস্তান টাইমস)