• ‘বেবিমুন’ কাটাচ্ছেন দীপবীর? অন্তঃসত্ত্বা দীপিকার বেবি বাম্পের ছবি তুমুল ভাইরাল
    হিন্দুস্তান টাইমস | ০৭ মে ২০২৪
  • বিয়ের প্রায় পাঁচ বছর পর মা হচ্ছেন অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। ২০১৭ সাল থেকে নিয়মিত মেট গালার অংশ ছিলেন তিনি। কিন্তু চলতি বছর দেখা মেলেনি নায়িকার। অন্তঃসত্ত্বা অবস্থায় শ্যুটিং চালিয়ে যাচ্ছেন দীপিকা। রোহিত শেট্টির পরিচালনায় ‘সিংঘম ৩’ ছবির শ্যুটিং করছেন। মা হওয়ার আগে দীপিকা তাঁর সমস্ত অসমাপ্ত প্রোজেক্ট সম্পূর্ণ করতে চান, কারণ তিনি সন্তানের জন্মের পরে কাজ থেকে একটি ছোট বিরতি নেবেন।

    চলতি বছর সেপ্টেম্বরে প্রথম সন্তানের জন্ম দেবেন দীপিকা। যত সময় গড়াচ্ছে, নিজেকে গ্ল্যামার জগৎ থেকে দূরে সরিয়ে নিচ্ছেন দীপিকা। এই বছর বিশ্বের মর্যাদাপূর্ণ ফ্যাশন ইভেন্ট 'মেট গালা'য়ও অংশ নেননি। অজানা জায়গায় ছুটি উদযাপন করছেন তিনি। এরই মধ্যে দীপিকার একটি ছবি ভাইরাল হচ্ছে। যেখানে প্রথমবার তাঁর বেবি বাম্প স্পষ্টভাবে দেখা যাচ্ছে। যা দেখে মুগ্ধ সকলেই।

    ছবিতে দীপিকা ও রণবীরকে একটি প্রমোদতরীতে দেখা যাচ্ছে। বাদামী রঙের লং টি-শার্ট রয়েছে অভিনেত্রীর পরনে। যা অন্তঃসত্ত্বা অবস্থায় পরার জন্য একদম আদর্শ। তাঁর বেবি বাম্প স্পষ্ট দেখা যাচ্ছে। দীপিকার পিছনেই রয়েছেন রণবীর সিং। সাদা টি-শার্ট ও প্যান্ট পরেছেন অভিনেতা। ভিডিয়ো প্রকাশ্যে আসতেই, নেটিজেনদের একাংশের প্রশ্ন, রণবীরের সঙ্গে ‘বেবিমুন’ পালন করবেন বলেই কি ‘মেট গালা’য় যাননি দীপিকা? গর্ভাবস্থার কারণে দীপিকা এ বছর মেট গালার অংশ হতে পারেননি।

    ২০১৭ সালে এই ফ্যাশন ইভেন্টে আত্মপ্রকাশ করেছিলেন দীপিকা। ২০১৮ এবং ২০১৯ সালেও দেখা গিয়েছে এই ইভেন্টে যোগ দিতে। দীপিকার মতো প্রিয়াঙ্কা চোপড়াও এ বছর এই অনুষ্ঠানে যোগ দিচ্ছেন না। তবে শাড়ি পড়ে ভারতীয় সংস্কৃতির তুলে ধরেছেন আলিয়া ভাট।

    লেডি সিংহম ওরফে দীপিকা পাড়ুকোন আজ বলিউডের সেই উচ্চতায় রয়েছেন, যেখানে পৌঁছানোর জন্য প্রতিটি অভিনেত্রী একদিন স্বপ্ন দেখেন। বর্তমানে অন্তঃসত্ত্বা অভিনেত্রী। সেপ্টেম্বরে আসছে পরিবারে নতুন অতিথি। অন্তঃসত্ত্বা অবস্থায় শ্যুটিং চালিয়ে যাচ্ছেন দীপিকা। এই ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করছেন অজয় দেবগন। পাশাপাশি অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন রণবীর সিং, অক্ষয় কুমার এবং করিনা কাপুর খান। রোহিত শেট্টি জানিয়েছিলেন, এই ছবিতে দীপিকা নায়কদের মধ্যে এক জন। তাঁর গল্পই ছবির মূল প্রেক্ষাপট হয়ে দাঁড়াবে। আগের ‘সিংহম’ ছবি দু’টির সঙ্গে এই ছবির কিছুটা ফারাক রয়েছে। ‘সিংহম ৩’ ছবিতে আরও নতুন চরিত্রের সঙ্গে দর্শকদের পরিচয় করাবেন রোহিত শেট্টি। সেই নতুন চরিত্রদের গল্প বলবে এই ছবি।

     
  • Link to this news (হিন্দুস্তান টাইমস)