• বয়স ৬০ পার? কলকাতা মেট্রোতে চাকরি, বড় পদে মোটা মাইনে
    আজ তক | ১১ মে ২০২৪
  • কলকাতা মেট্রোয় কর্মী নিয়োগ করছে কর্তৃপক্ষ। ইতিমধ্যেই বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে রাষ্ট্রায়ত্ত এই সংস্থার তরফে। কলকাতা ইস্ট ওয়েস্ট মেট্রো করিডর প্রজেক্টের জন্য উচ্চ পদে দক্ষ কর্মী প্রয়োজন। নিয়োগ হবে চুক্তির ভিত্তিতে। আগ্রহীদের কাছে আবেদনপত্র জমা দিতে বলা হয়েছে।

    কোন কোন পদে নিয়োগ?
    মেট্রোয় নিয়োগ হবে ডেপুটি চিফ ইঞ্জিনিয়ার/ আরবিট্রেশন/ সিভিল/ এক্সপার্ট পদে। শূন্যপদ রয়েছে একটি। এই পদে আবেদনকারীদের বয়স ৬০ থেকে ৬২ বছরের মধ্যে হতে হবে। অর্থাৎ, অবসরপ্রাপ্তরাই আবেদন করতে পারবেন সংশ্লিষ্ট পদে। প্রাথমিক ভাবে এই পদে ছ’মাসের জন্য কর্মী নিয়োগ করা হলেও কাজের ভিত্তিতে এই মেয়াদ পড়ে বাড়ানো হতে পারে। নিযুক্ত ব্যক্তিকে কলকাতা মেট্রোর নির্ধারিত নিয়ম মেনেই প্রতি মাসে বেতন দেওয়া হবে।

    আবেদনকারীদের ভারতীয় রেল/ কেন্দ্রীয় সংস্থা/ রাষ্ট্রায়ত্ত সংস্থা/ রাজ্য সরকারি সংস্থায় ডেপুটি চিফ ইঞ্জিনিয়ার/ সিভিল (এসজি/ জেএজি লেভেলের) পদের অবসরপ্রাপ্ত কর্মী হতে হবে।  আগ্রহীদের আবেদনপত্র-সহ অন্যান্য নথি বিজ্ঞপ্তিতে উল্লিখিত ঠিকানায় ডাকযোগে পাঠিয়ে আবেদন করতে হবে। আগামী ২২ মে আবেদন শেষ দিন। এর পর বাছাই প্রার্থীদের যোগ্যতা যাচাই করা হবে ইন্টারভিউয়ের মাধ্যমে। 

     
  • Link to this news (আজ তক)