• ভোট আবহে ফের কলকাতায় মোদি, জেনে নিন শহরের কোন কোন রাস্তায় যান নিয়ন্ত্রণ?
    প্রতিদিন | ১১ মে ২০২৪
  • অর্ণব আইচ: ভোটের বাংলায় ফের রাজ্যে আসছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। সন্ধে সাড়ে সাতটায় দমদম বিমানবন্দরে পৌঁছবেন। রাতে থাকবেন রাজভবনে। রবিবার সেখান থেকেই চারটি জনসভায় যাবেন। মোদি কলকাতায় থাকাকালীন শহরের বিভিন্ন রাস্তায় যান নিয়ন্ত্রণ করা হবে বলে জানিয়েছে পুলিশ। কোন কোন রাস্তায় যান নিয়ন্ত্রণ করা হবে?

    ট্রাফিক বিজ্ঞপ্তি বলছে, শনিবার বিকেল সাড়ে ৫টা থেকে রাত দশটা পর্যন্ত কলকাতার রাস্তায় সমস্ত পণ্যবাহী যান চলাচল নিয়ন্ত্রণ করা হয়েছে। একইভাবে রবিবার সকাল সাড়ে আটটা থেকে দুপুর বারোটা পর্যন্তও নিয়ন্ত্রণ হবে পণ্যবাহী যান চলাচল। শুধু পণ্যবাহী গাড়ি নয়, একাধিক রাস্তায় যাত্রীবাহী যান চলাচলও নিয়ন্ত্রণ করা হবে। 

    এদিন বিকেল সাড়ে পাঁচটা থেকে উল্টোডাঙা ফ্লাইওভার, ইএম বাইপাস, মা ফ্লাইওভার, এজেসি বোস ফ্লাইওভার, হসপিটার রোড, লাভার্স লেন, খিদিরপুর রোড, জেনসন অ্যান্ড নিকোলাস আইল্যান্ড, রেড রোড, আর আর অ্যাভিনিউ, রাজভবনের সাউথ গেট চত্বরে গাড়ি চলাচল নিয়ন্ত্রণ করা হবে।

    একইভাবে রবিবার সকালেও একাধিক রাস্তায় গাড়ির গতিবিধি নিয়ন্ত্রণ করা হবে। রবিবার সকাল সাড়ে আটটা থেকে দুপুর বারোটা পর্যন্ত রাজভবনের সাউথ গেট, আর আর অ্যাভিনিউ, জেনসন অ্যান্ড নিকোলাস আইল্যান্ড, রেড রোড, খিদিরপুর রোড, ১১ ফারলং গেট, দ্বিতীয় হুগলি সেতুতেও একইরকম নিয়ম কার্যকর থাকবে। এছাড়া আজ সন্ধে ছটা থেকে রবিবার রাত ১০টার মধ্যে রাজভবন চত্বরে ভারী গাড়ি চলাচল সম্পূর্ণ নিষিদ্ধ।
  • Link to this news (প্রতিদিন)