• গতকাল IC-র প্যান্ট খুলে নেবেন বলেছিলেন, আজ আরও বেলাগাম দিলীপ! যা বললেন….
    ইন্ডিয়ান এক্সপ্রেস | ১২ মে ২০২৪
  • আবারও পুলিশকে আক্রমণ দিলীপ ঘোষের। বৃহস্পতিবার থানার IC-র কাপড় খুলে নেওয়ার হুঁশিয়ারি দিয়েছিলেন দিলীপ ঘোষ। বর্ধমান-দুর্গাপুরের BJP প্রার্থীর এই মন্তব্য ঘিরে তুমুল জলঘোলা হয় রাজ্য রাজনীতিতে। এদিন ফের একবার পুলিশকে বিঁধে সোচ্চার BJP নেতা।

    শুক্রবার সকালে ‘চায়ে পে চর্চা’র অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন BJP প্রার্থী দিলীপ ঘোষ। সেখানেই পুলিশকে আক্রমণ নিয়ে সাংবাদিকরা তাঁকে প্রশ্ন করলে ফের স্বমহিমায় ধরা দেন তিনি। বিজেপি নেতা বলেন, “বেশি প্রভুভক্তি দেখালে থানা জ্যাম করে দেব। পুলিশ পুলিশের কাজ করুক। আমরা আমাদের কাজ করছি।”

    উল্লেখ্য, বৃহস্পতিবারেও দিলীপ ঘোষের পুলিশকে আক্রমণ করে মন্তব্যকে কেন্দ্র করে তোলপাড় পড়ে গিয়েছিল। পুলিশকে আক্রমণের পাশাপাশি বর্ধমানের আইসি-কেও তীব্র নিশানা করতে শোনা গিয়েছিল তাঁকে।

    দিলীপ ঘোষ গতকাল বলেছিলেন, “ওর বাপের জমিদারি নাকি? জুতিয়ে লম্বা করব ওকে। আইসি হয়েছে? কাপড় খুলে দেব রাস্তায় নিয়ে এসে। দিলীপ ঘোষ ৫ বছর এখানে থাকবে। ও (আই সি) ভেবেছে, এমন চামচাবাজি করে চলবে। কতবড় চামচা হয়েছে। আমি ওকে দেখছি। আইসি কে রাস্তায় ধরব। যদি প্যান্ট না খুলে দিতে পারি, আমি দিলীপ ঘোষ নই। কাল ট্রেলার দেখেছে। ওর কোনও মা-বাপ বাঁচাতে পারে দেখব। বালিচোর, গরু চোর নেতা ভেবেছে নাকি? এবারে ওকেই টার্গেট করব।”
  • Link to this news (ইন্ডিয়ান এক্সপ্রেস)