• ?বহিরাগত?দের দাপটে জেরবার, প্রতিবাদে ধরনায় যোগেশচন্দ্র চৌধুরী কলেজের অধ্যক্ষ
    প্রতিদিন | ১৩ মে ২০২৪
  • সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দুর্বৃত্ত, বহিরাগতমুক্ত কলেজের দাবি। পোস্টার হাতে কলেজের গেটের বাইরে ধরনায় খোদ যোগেশচন্দ্র চৌধুরী কলেজের (Jogesh Chandra Chaudhuri College) অধ্যক্ষ। ঘটনাকে কেন্দ্র করে স্বাভাবিকভাবেই প্রবল শোরগোল কলেজ চত্বরে। থানায় লিখিত অভিযোগ করলেন অধ্যক্ষ।

    বিষয়টা ঠিক কী? কেন এমন পদক্ষেপ করলেন খোদ অধ্যক্ষ? অভিযোগ, সাবির আলি নামে এক যুবকের নেতৃত্বে বেশ কিছুদিন ধরে কার্যত দুর্বৃত্তরাজ চলছে যোগেশচন্দ্র চৌধুরী কলেজে। তাঁর নেতৃত্বে বহিরাগতরা কলেজে দাপিয়ে বেরায় বলে অভিযোগ। ভর্তি থেকে শুরু করে বিভিন্ন অনুষ্ঠান, সবেতেই বহিরাগতদের বাড়বাড়ন্ত। কলেজের মধ্যেই অশ্লীল ভাষা ব্যবহার করা হয় বলে অভিযোগ। এরই প্রতিবাদে পোস্টার হাতে কলেজের গেটের বাইরে খোদ অধ্যক্ষ পঙ্কজ রায়।

    এ বিষয়ে অধ্যক্ষ বলেন, ?আমাদের কলেজে দীর্ঘদিন ধরে সাবির আলির নেতৃত্বে অশান্তি চলছে। সব সময় বহিরাগতদের আনা-গোনা লেগে আছে। এরা কোনওদিনই এই কলেজের ছাত্র ছিলেন না। যে শব্দ, ভাষা ব্যবহার করে তাঁরা তা গুলি করার থেকেও বেশি।? পঙ্কজবাবু জানিয়েছেন, তিনি ইতিমধ্যেই এ বিষয়ে চারুচন্দ্র থানায় লিখিত অভিযোগ করেছেন। মুখ্যসচিব ও রাজ্যপালকেও জানানো হয়েছে বলে খবর।
  • Link to this news (প্রতিদিন)