• মুম্বইয়ে বিধ্বংসী ধুলোঝড়ের তাণ্ডব, ভেঙে পড়ল আস্ত হোর্ডিং; মৃত ৩
    আজ তক | ১৪ মে ২০২৪
  • Mumbai Rain News Updates: সোমবার মুম্বাই, থানে এবং সংলগ্ন অঞ্চলে ব্যাপক ধূলিঝড়, বজ্রপাত এবং দমকা বাতাসের সাথে প্রচুর বৃষ্টিপাত হয়। এর ফলে মেট্রো ও লোকাল ট্রেন পরিষেবা এবং বিমান পরিষেবায়.ব্যাঘাত ঘটে। ভারতের আবহাওয়া বিভাগের পূর্বাভাসে বলা হয়েছে, মুম্বাই, থানে এবং পালঘরে বজ্রবিদ্যুৎ এবং মাঝারি থেকে তীব্র বৃষ্টিপাতের সাথে বজ্রপাতের আভাস রয়েছে।

    ইতিমধ্যে, আঞ্চলিক আবহাওয়া কেন্দ্র (RMC) মহারাষ্ট্রের থানে, পালঘর, রায়গড়, সোলাপুর, লাতুর, বিড, নাগপুর, রত্নগিরি এবং সিন্ধুদুর্গ জেলার জন্য একটি হলুদ সতর্কতা জারি করেছে। এছাড়াও, পুনে, সাতারা, সাংলি, নাসিক, কোলহাপুর, আহমেদনগর, ঔরঙ্গাবাদ, জালনা এবং পারভানি জেলার জন্যও একটি কমলা সতর্কতা জারি করা হয়েছে।

    ঘাটকোপার হোর্ডিং ভেঙে ৩ জন নিহত, ৫৯ জন আহত
    বৃষ্টি এবং দমকা বাতাসের মধ্যে মুম্বাইয়ের ঘাটকোপার এলাকায় একটি পেট্রোল পাম্পে একটি বিশাল লোহার হোর্ডিং ভেঙে পড়ার পরে কমপক্ষে ৩ জন নিহত এবং ৫৯ জন আহত হয়েছেন। প্রাথমিকভাবে, হোর্ডিংয়ের নীচে প্রায় ১০০ জন লোক আটকা পড়েছে বলে জানা গিয়েছে। 

    মুম্বই বৃষ্টি: ছত্রপতি শিবাজি টার্মিনাসে যাত্রীদের ভিড়, ট্রেন বিলম্বিত
    মুম্বইয়ের ছত্রপতি শিবাজি মহারাজ টার্মিনাসে যাত্রীরা অপেক্ষা করছেন। প্রবল বাতাস এবং ভারী বৃষ্টির কারণে রেল পরিষেবা ব্যাহত হওয়ার পরে। বৃষ্টিপাত মুম্বাই এবং এর আশেপাশের এলাকার বাসিন্দাদের গরম আবহাওয়া থেকে স্বস্তি এনে দিলেও, আবহাওয়ার আকস্মিক পরিবর্তন ঝড়ের সময় যাত্রীরা আশ্রয় নেওয়ায় যান চলাচল বন্ধ করে দেয়।

    মুম্বই বৃষ্টি: উপড়ে গাছ অটোরিকশায়, গুরুতর আহত ১
    সূত্রের খবরে জানা গিয়েছে সোমবার বিকেলে মুম্বইয়ে বৃষ্টির মধ্যে দমকা বাতাসের কারণে গাড়ির উপর একটি নারকেল গাছ পড়ে যাওয়ার পরে একজন অটোরিকশা চালক গুরুতর আহত হয়েছেন, পুলিশ জানিয়েছে। যোগেশ্বরীর পশ্চিম শহরতলিতে মেঘওয়াড়ি নাকায় গাছটি অটোরিকশার উপর পড়ে এবং স্থানীয়রা চালক হায়াত খানকে নিকটস্থ হাসপাতালে নিয়ে যায়, একজন কর্মকর্তা জানিয়েছেন। বিমানবন্দরে দৃশ্যমানতা স্বাভাবিক রয়েছে। তবে, তাদের স্বাভাবিক গতিতে কার্যক্রম পুনরুদ্ধার করতে কিছুটা সময় লাগবে।

     
  • Link to this news (আজ তক)