• বর্ষীয়ান রাজনীতিবিদ সৌগত রায়ের আমানত কোটি কোটি টাকা, মোট সম্পত্তির পরিমাণ কত?
    প্রতিদিন | ১৪ মে ২০২৪
  • সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পোড়খাওয়া রাজনীতিবিদ। একাধিকবারের বিধায়ক ও সাংসদ। ২০২৪-এর লোকসভা নির্বাচনেও প্রার্থী সৌগত রায়। জানেন কত সম্পত্তির মালিক এই বর্ষীয়ান নেতা?

    দমদমের বিদায়ী সাংসদ। এবারও দমদম লোকসভা আসন (Dum Dum Lok Sabha Elections 2024) থেকেই প্রতিদ্বন্দ্বিতা করছেন বর্ষীয়ান রাজনীতিবিদ সৌগত রায় (Saugata Roy)। ইতিমধ্যেই মনোনয়ন পেশ করেছেন তিনি। হলফনামার তথ্য বলছে, কোটি কোটি টাকার মালিক সৌগত। কোথায় কত জমিয়েছেন এই নেতা? তথ্য বলছে, মনোনয়ন পেশের সময় সৌগতর হাতে ছিল নগদ ২০ হাজার টাকা। বেশ কয়েকটি বড় অঙ্কের ফিক্সড ডিপোজিট রয়েছে তাঁর।

    সৌগত রায়ের স্টেট ব্যাঙ্ক হাই কোর্ট এসপিবি ব্রাঞ্চে জমা রয়েছে ১ লক্ষ ৯ হাজার ৫২৬ টাকা। পার্লামেন্ট হাউস ব্রাঞ্চে রয়েছে ৩৫ লক্ষ ২২ হাজার ৬৬ টাকা। ব্যাঙ্ক অব বরোদায় রয়েছে ৪৬ লক্ষ ৮৮ হাজার ৩৫৭ টাকা। সেন্ট্রাল ব্যাঙ্কে রয়েছে ১ লক্ষ ১৩ হাজার ৮৭৩ টাকা। এসবিআইয়ের আরেকটি অ্যাকাউন্টে রয়েছে ১৭ লক্ষ ২৩ হাজার টাকা। আরও ৩ টি অ্যাকাউন্ট মিলিয়ে রয়েছে ২ লক্ষের বেশি টাকা। মোট তিনটি গাড়ি রয়েছে সৌগত রায়ের। যার মোট মূল্য ১৭ লক্ষের বেশি। তবে সোনা নেই। একটি ফ্ল্যাট বা বাড়ি রয়েছে যার মূল্য ১৫ লক্ষ টাকা।

    তবে স্বামীর কাছে নিতান্তই ?গরিব? সৌগতজায়া। তার একটি ফিক্সড ডিপোজিট রয়েছে। যার অঙ্ক ১৬ লক্ষ টাকা। গাড়ির মূল্য ৫ লক্ষ ৪ হাজার টাকা। সৌগতবাবুর স্ত্রীর একটি দোকানঘর রয়েছে, যার বাজারমূল্য ২৫ লক্ষ টাকা। এছাড়া রয়েছে ৭০ লক্ষের একটি ফ্ল্যাট।
  • Link to this news (প্রতিদিন)