• উত্তর কলকাতায় ভোটপ্রচারে ?ঘরের ছেলে? মিঠুন, তাপস রায়ের সমর্থনে রোড শো
    প্রতিদিন | ১৪ মে ২০২৪
  • সর্বজয়া রায়: ৪২টি কেন্দ্রেরই প্রার্থী তিনি। অসুস্থতার পর ভোটপ্রচারে নেমে এমনি বলেছিলেন গেরুয়া শিবিরের তারকা প্রচারক ?মহাগুরু? মিঠুন চক্রবর্তী। বলেছিলেন, রাজ্যের ৪২ কেন্দ্রে দলীয় প্রার্থীদের জেতানোর মতো গুরু দায়িত্ব তাঁর কাঁধে, তাই তিনি যে কোনও একটি কেন্দ্রের প্রার্থী হননি। কথামতোই কাজ করছেন ?মহাগুরু?। বিভিন্ন কেন্দ্র ঘুরে হাইভোল্টেজ প্রচার চালিয়ে যাচ্ছেন লাগাতার। কোথাও জনসভায় নিজস্ব স্টাইলে বক্তৃতা, কখনও আবার প্রার্থীকে পাশে নিয়ে রোড শো।  রোজই প্রচার ময়দানে দেখা যাচ্ছে মিঠুন চক্রবর্তীকে (Mithun Chakraborty)।

    এবার তিনি নামছেন ঘরের মাঠে প্রচার করতে। সূত্রের খবর, কলকাতা উত্তরের (Kolkata Uttar) বিজেপি প্রার্থী তাপস রায়ের সমর্থনে রোড শো করবেন। এই কেন্দ্রের অন্তর্গত জোড়াবাগান মিঠুনের পৈতৃক ভিটে। এখনও সেখানেই ভোট দেন তিনি। এবার সেই কেন্দ্রেরই প্রার্থীর হয়ে প্রচার করবেন। 

    চব্বিশের লোকসভা ভোটে (Lok Sabha Election 2024) রাজ্যের ৪২ কেন্দ্রের মধ্যে অন্যতম গুরুত্বপূর্ণ কলকাতা উত্তর। সম্ভবত এখানে রাতারাতি ?ফুল?বদলই তার কারণ।  তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিয়েই এই কেন্দ্রের প্রার্থী হয়েছেন তাপস রায় (Tapas Roy)। তাঁর লড়াই তৃণমূলের হেভিওয়েট প্রার্থী তথা বহুবারের সাংসদ সুদীপ বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে। বাম-কংগ্রেসের জোট প্রার্থী প্রদীপ ভট্টাচার্য।  তাপস রায় নিজের মতো করে প্রচার করছেন। এবার ?ঘরের ছেলে? বিজেপির তারকা প্রচারক মিঠুন চক্রবর্তী তাঁর হয়ে প্রচারে নামছেন। সূত্রের খবর, মিঠুনের রোড শো-র দিনক্ষণ এখনও স্থির হয়নি। এ বিষয়ে প্রাথমিকভাবে তাপস রায়ের সঙ্গে তাঁর কথা হয়েছে মাত্র। তিনি জানিয়েছেন, দ্রুতই দিন ঠিক হয়ে যাবে। সূত্রের আরও খবর, উত্তর কলকাতায় প্রচারে আসবেন নরেন্দ্র মোদি ও অমিত শাহও। তবে তাঁদের কারওরই কর্মসূচি স্থির হয়নি।  
  • Link to this news (প্রতিদিন)