• গাড়িতে ২ ঘণ্টা আটকে ৩ বছরের শিশু, বিয়েবাড়ি সেরে ফিরে মা-বাবা দেখলেন সন্তান মৃত
    আজ তক | ১৬ মে ২০২৪
  • এক ৩ বছরের শিশুকন্যা বন্ধ গাড়ির ভিতর দমবন্ধ হয়ে মর্মান্তিক মৃত্যু বরণ করেছে। বিয়ের একটি অনুষ্ঠানে যাওয়ার সময় এক দম্পতি নিজের ৩ বছরের শিশুকন্যাকে ভুল বশত গাড়িতেই বন্ধ করে দিয়ে যান। সেখানেই তার মৃত্যু হয়। ঘটনার খবর মিলতেই তদন্ত শুরু করেছে পুলিশ। বুধবার সন্ধ্যায় ঘটনাটি ঘটেছে রাজস্থানের কোটাতে। মৃত শিশুর নাম গৌরবিকা নাগর বলে জানা গিয়েছে।

    প্রকৃতপক্ষে, কোটাতে বসবাসকারী প্রদীপ নগর একটি বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে স্ত্রী ও ২ মেয়েকে নিয়ে জোরাভারপুরা গ্রামে গিয়েছিলেন। খাতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বান্না লাল জানান, পরিবারের লোকজন অনুষ্ঠানস্থলে পৌঁছানোর সঙ্গে সঙ্গে মা ও তার বড় মেয়ে গাড়ি থেকে বেরিয়ে আসেন এবং গৌরবিকা তার মায়ের সঙ্গে অনুষ্ঠানস্থলের ভেতরে চলে গেছেন বলে ধারণা করে প্রদীপ গাড়ি পার্ক করতে যান।

    বাবা প্রদীপও গাড়ি পার্কিংয়ে লক করে অনুষ্ঠানে যোগ দিতে যান। প্রায় দুই ঘণ্টা ধরে মেয়েটির বাবা-মা বিভিন্ন লোকের সঙ্গে কথা বলতে এবং অনুষ্ঠানে খাবার খেতে ব্যস্ত ছিলেন।

    যখন তারা দেখা করে এবং একে অপরকে গৌরবিকা সম্পর্কে জিজ্ঞাসা করে, তখন জানা যায় যে তিনি তাদের কারও সাথে ছিলেন না। এরপর তারা দুজনেই তাদের নিষ্পাপ মেয়েকে খুঁজতে থাকে যখন তারা তড়িঘড়ি করে পার্কিং লটে পৌঁছায়, তারা মেয়েটিকে গাড়ির পেছনের সিটে অচেতন অবস্থায় দেখতে পেয়ে হাসপাতালে নিয়ে যায়, সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

    খাতলী থানা পুলিশ জানায়, ঘটনার পর শোকাহত অভিভাবকরা মেয়েটির লাশের ময়নাতদন্ত ও থানায় মামলা করতে অস্বীকার করেছেন।

     
  • Link to this news (আজ তক)