• ফের টলিউড অভিনেত্রীর রহস্যমৃত্যু
    দৈনিক স্টেটসম্যান | ১৭ মে ২০২৪
  • কলকাতা, ১৭ মে:  ফের রহস্য মৃত্যু এক টলিউড অভিনেত্রী। হরিদেবপুরে এই ঘটনা ঘটেছে। মৃত টিভি সিরিয়াল অভিনেত্রীর নাম সুস্মিতা দাস। মাত্র ২১ বছর বয়সে চলে গেলেন তিনি।হরিদেবপুরে তাঁর বাসস্থান থেকে ঝুলন্ত মৃতদেহ উদ্ধার হয়। মৃতদেহের সঙ্গে একটি সুইসাইড নোটও উদ্ধার করা হয়। ব্যক্তিগত সম্পর্কের জটিলতার কারণে এই আত্মহত্যা বলে পুলিশের প্রাথমিক অনুমান। কারণ সুস্মিতা তাঁর সুইসাইড নোটে সেরকমই ইঙ্গিত দিয়ে গিয়েছেন।
    জানা গিয়েছে, সুস্মিতা মূলত হলদিয়ার বাসিন্দা। তিনি অভিনয়ের জন্য কলকাতাতে বসবাস করছিলেন। বেশ কয়েকটি টিভি সিরিয়ালে অভিনয়ও করেছেন। তিনি যে শিক্ষকের কাছে অভিনয় শিখতেন, তাঁর সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন। সম্প্রতি সেই সম্পর্কের জটিলতা থেকে আত্মঘাতী হয়েছেন বলে সুইসাইড নোটে দাবি করেছেন। এজন্য তিনি ওই শিক্ষককে দায়ী করেছেন।
    প্রসঙ্গত এর আগে এই একইভাবে আত্মঘাতী হয়েছিলেন টলিউডের সঙ্গে যুক্ত একাধিক অভিনেত্রী। পল্লবী দে, বিদিশা দে, মঞ্জুষা নিযোগীর মৃত্যু ঠিক এভাবেই ঘটে। যা নিয়ে তোলপাড় হয়ে যায় নেট দুনিয়া। ২০২২ সালে পল্লবী দেকে মৃত অবস্থায় উদ্ধার করা হয় তাঁর বাড়ি থেকে। এরপর বিদিশা দে মজুমদার, মঞ্জুষা নিয়োগীর মৃত্যুও ঘটে একই কারণে।
  • Link to this news (দৈনিক স্টেটসম্যান)