• দিল্লিতে প্রচারের মাঝে কানহাইয়ার উপর হামলা, মালা পড়ানোর অছিলায় চড়
    আজ তক | ১৮ মে ২০২৪
  • ভোটের প্রচারে উত্তর-পূর্ব দিল্লির কংগ্রেস প্রার্থী কানহাইয়া কুমারের উপর হামলা! তাঁকে মালা পরানোর অছিলায় এক যুবক চড় মারেন। তারপরই  ঘটনাস্থলে বিশৃঙ্খলা দেখা দেয়। এই ঘটনাটি ঘটেছে উত্তর পূর্ব দিল্লির ওসমানপুর  এলাকার কর্তারনগরে। ওই সময়ে আম আদমি পার্টির মহিলা কাউন্সিলর ছায়া শর্মার সঙ্গেও দুর্ব্যবহার করা হয় বলে অভিযোগ। থানায় অভিযোগ দায়ের করেছেন তিনি। 

    গোটা ঘটনার ভিডিও ভাইরাল হয়েছে নেট মাধ্যমে। তাতে দেখা গিয়েছে,এক যুবক কানহাইয়া কুমারের কাছে এসে প্রথমে তাঁকে মালা পরিয়ে দেয়, তারপর সে কানহাইয়াকে আক্রমণ করে। কংগ্রেস প্রার্থীর সমর্থকরা সঙ্গে সঙ্গে ওই যুবককে ধরে ফেলেন।

    আপ কাউন্সিলর ছায়া শর্মা লিখিত অভিযোগে জানিয়েছেন, আজ, শুক্রবার বিকেল ৪টেয় কর্তার নগরে সভা শেষে প্রায় ৭-৮ জন লোক আসে সত্যনারায়ণ ভবনে। তাঁদের মধ্যে দু'জন সশস্ত্র অবস্থায় প্রবেশ। কানহাইয়া কুমারকে মালা পরিয়ে সজোরে চড় মারেন। .

    অভিযোগেপত্রে বলা হয়েছে, ওই অজ্ঞাত পরিচয় যুবকরা আপ কাউন্সিলরের ওড়না ধরে টানাটানি করে। তাঁর স্বামীকে হত্যার হুমকিও দেয়। ৩০ থেকে ৪০ জনের গায়ে কালো কালি ছোড়া হয়েছে বলেও লেখা হয়েছে। তিন থেকে চারজন মহিলা জখম হয়েছেন।

    উল্লেখ্য, উত্তর পূর্ব দিল্লি আসন থেকে কংগ্রেস এবং ইন্ডি জোটের প্রার্থী কানহাইয়া কুমার। অন্যদিকে বিজেপি এই আসন থেকে মনোজ তিওয়ারিকে প্রার্থী করেছে। আগামী ২৫ মে দিল্লির ৭টি আসনেই ভোটগ্রহণ।
  • Link to this news (আজ তক)